BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

‘সব বৃষ্টি রোম্যান্টিক হয় না’, নিরাপদে থাকার আরজি ঋতাভরীর, বাংলার জন্য চিন্তিত ঋতুপর্ণাও

Published by: Suparna Majumder |    Posted: May 26, 2021 12:04 pm|    Updated: May 26, 2021 7:58 pm

Cyclone Yaas alert: Ritabhari Chakraborty and Rituparna Sengupta urges all to be safe | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টের পাওয়া যাচ্ছে ঘূর্ণিঝড় ‘যশ’-এর (Cyclone Yaas) উপস্থিতি। মঙ্গলবার থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় ঝোড়ো হাওয়া এবং বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। উত্তাল দিঘা, তাজপুরের সমুদ্র। নারকেল গাছের মাথা পর্যন্ত ঢেউ পৌঁছে যাচ্ছে। এমন সময় সকলকে সাবধানে থাকার অনুরোধ করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) এবং ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)।

বুধবার নিজের ফেসবুক প্রোফাইলে ঋতাভরী লেখেন, “সব বৃষ্টি রোম্যান্টিক হয় না। ভালো থাকুক উপকূলের ধারের মানুষরা। সাবধানে থাকুন, সুস্থ থাকুন।” এই বার্তার উপরেই আবার অভিনেত্রী লিখেছেন, “সুরক্ষিত থাকুন আর বাড়ির ভিতরে থাকুন। আমফান কতটা ক্ষতি করেছিল আমাদের সকলের মনে আছে। সকলের জন্য আমার প্রার্থনা এবং ভালবাসা রইল।”

[আরও পড়ুন: ‘বাড়ি থেকে বেরবেন না’, ভিডিওতে ‘যশ’ নিয়ে বসিরহাটবাসীকে সতর্ক করলেন নুসরত]

পরিবারের সঙ্গে সিঙ্গাপুরে (Singapore) রয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তবে বাংলার জন্য চিন্তিত তিনি। টুইটারে অভিনেত্রী লিখেছেন, “প্রার্থনা করি যাতে বাংলা সমস্ত শক্তি দিয়ে যশের মোকাবিলা করতে পারে… আমাদের রক্ষা করার সমস্তরকম চেষ্টা করছে সরকার… দয়া করে সহযোগিতা করুন আর সুরক্ষিত থাকুন… সাহস আর কখনও হারাবেন না প্লিজ!”

কঠিন সময়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষকে সতর্ক করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখোপাধ্যায়ের মতো তারকারাও। অনেকেই হেল্পলাইন নম্বর শেয়ার করেছেন। নিজের ঘাটাল কেন্দ্রের জন্য সেফ হোম খুলেছেন তারকা সাংসদ দেব (Dev)। কন্ট্রোলরুম নম্বর এবং নিজের অফিসের ফোন নম্বরও দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বসিরহাট কেন্দ্রের মানুষদের সুরক্ষিত থাকার আবেদন জানিয়েছেন সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। চণ্ডীপুর এবং বারাকপুর এলাকায় সক্রিয় দুই তারকা বিধায়ক সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty)।

[আরও পড়ুন: শাহরুখ খানের ‘পাঠান’ ছবিতে কেমন হবে সলমনের প্রথম দৃশ্য? জানলে চমকে যাবেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement