২৩  শ্রাবণ  ১৪২৯  বৃহস্পতিবার ১১ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

প্রযোজনায় নেমেই চমক দিলেন আলিয়া ভাট, ‘ডার্লিং’ ছবির টিজারে ভরপুর রহস্য

Published by: Akash Misra |    Posted: July 5, 2022 12:57 pm|    Updated: July 5, 2022 2:38 pm

Darlings teaser out: Alia Bhatt, Shefali Shah, Vijay Varma's dark comedy looks promising | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হবু মা আলিয়া ভাট এখন লন্ডনে রয়েছেন। সঙ্গে রয়েছেন রণবীর কাপুরও। নানা কাজের মাঝে চুটিয়ে ঘুরছেন দু’জনে, শপিং করছেন। তবে এত সবের মাঝখানে সিনেমা থেকে কিন্তু দূরে নেই প্রযোজক আলিয়া ভাট! ভাবছেন হঠাৎ আলিয়ার নামের আগে প্রযোজক শব্দটা কেন? একটু ফ্ল্যাশব্যাকে যাওয়া যাক। গত বছরেই আলিয়া জানিয়েছিলেন নেটফ্লিক্সের হয়ে একটি ছবি প্রযোজনা করছেন তিনি। ছবির নাম ‘ডার্লিং’ (Darling)। তবে শুধুই প্রযোজনা নয়, এই ছবিতে অভিনয়ও করেছেন আলিয়া। আর এবার সেই ছবিরই টিজার প্রকাশ্যে এনে রীতিমতো তাক লাগালেন রণবীর ঘরণি।

‘ডার্লিং’ ছবির টিজার দেখে বোঝাই গেল, এই ছবি অন্যান্য ছবি থেকে একেবারেই আলাদা হতে চলেছে। গল্পে যে বেশ রহস্য থাকবে তার ইঙ্গিত পাওয়া গিয়েছে প্রথম ঝলকেই। ‘ডার্লিং’ ছবির গল্প এগোবে, মা ও মেয়েকে নিয়েই। ছবিতে আলিয়ার মায়ের অভিনয় করেছেন শেফালী শাহ। ছবিতে রয়েছেন বিজয় ভার্মা ও রোশন ম্যাথেউজ। ছবির পরিচালক জসমীত কেরিন।

Alia Bhatt Reveals Her Favourite intimate Position

[আরও পড়ুন: একের পর এক সিনেমা ফ্লপ, কেরিয়ার বাঁচাতে রাজনীতিতে পা রাখছেন অক্ষয় কুমার? ]

২৭ জুন মা হওয়ার কথা ঘোষণা করেন আলিয়া ভাট (Alia Bhatt)। বিয়ের আড়াই মাসের মধ্যে মা হওয়ার কথা জানানোয় রীতিমতো ট্রোল হতে হয় মহেশকন্যাকে। তবে এসবে পাত্তা দেননি আলিয়া। বরং নিজের মাতৃত্বকালীন এই সময়কে চুটিয়ে উপভোগ করছেন আলিয়া।

গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’। সংসার শুরুর আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা আলিয়া। একের পর এক সুখবরে আপাতত বি টাউনে খুশির জোয়ার।

[আরও পড়ুন: বাদ পড়লেন করণ জোহর, এবার ‘বিগ বস ওটিটি’র সঞ্চালনায় রণবীর সিং! ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে