BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বুধবার ২৪ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

মাল্টিপ্লেক্স নয়, সিঙ্গল স্ক্রিনেই অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’, কবে মুক্তি?

Published by: Paromita Kamila |    Posted: February 13, 2021 2:39 pm|    Updated: February 13, 2021 2:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুড ফ্রাইডে’তেই সুসংবাদ সিনেপ্রেমীদের জন্য। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে মুক্তি পেতে চলেছে রোহিত শেট্টির (Rohit Shetty) বিগ বাজেটের ছবি ‘সূর্যবংশী’ (Sooryavanshi)। আগামী ২ এপ্রিল ছবি মুক্তির দিন ঠিক হলেও  জানা গিয়েছে, সিনেমা হল কর্তৃপক্ষ ও প্রযোজক-পরিচালকদের সঙ্গে আলোচনার পর ঠিক হয়েছে শুধুমাত্র সিঙ্গল স্ক্রিন ও নন-ন্যাশনাল মাল্টিপ্লেক্সেই মুক্তি পাবে সূর্যবংশী। গত বছর ২৪ মার্চ ছবি মুক্তির দিন স্থির হলেও করোনা কালে লকডাউনের (Lockdown) জন্য আটকে যায় অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

 

[আরও পড়ুন: সুযোগ পেলে কোন জায়গা থেকে একুশের ভোটে লড়বেন? মুখ খুললেন রুদ্রনীল]

করোনা বিধি খানিকটা শিথিল করে সিনেমা হলগুলিতে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। কেন্দ্রীয় সরকারের এই ঘোষণাই স্বস্তি পায় ছবির দুনিয়া।  দর্শকদের হলমুখী করতে ন্যাশনাল মাল্টিপ্লেক্স, নন-ন্যাশনাল মাল্টিপ্লেক্স ও সিঙ্গল স্ক্রিন কর্তৃপক্ষরা আলোচনায় বসেন প্রযোজকদের সঙ্গে। একদিকে, সিঙ্গল স্ক্রিন ও নন-ন্যাশনাল মাল্টিপ্লেক্সগুলি  ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ছবিগুলি দেখাতে রাজি হন। অন্যদিকে, ন্যাশনাল মাল্টিপ্লেক্সের আধিকারিকরা জানিয়ে দেন, মুক্তি পাওয়া ছবি তাঁরা দেখাবেন না। সেই নিয়ে বেশ কয়েকদিন প্রযোজকদের সঙ্গে প্রেক্ষগৃহ আধিকারিকদের আলোচনাও চলে। এরপরেই, সিঙ্গল স্ক্রিন ও নন-ন্যাশনাল মাল্টিপ্লেক্সে ‘সূর্যবংশী’ মুক্তির বিষয়টি সামনে আসে। 

প্রসঙ্গত, পরিচালক রোহিতের পুলিশ সিরিজের চতুর্থ ছবি হতে চলেছে ‘সূর্যবংশী’। যে ছবিতে বিনোদনের স্বাদ কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন পরিচালক। কারণ ছবিতে সিংহম, সিম্বা ও সূর্যবংশীকে একসঙ্গে পর্দায় পাবেন দর্শকরা। অর্থাৎ অজয় দেবগণ (Ajay Devgan), রণবীর সিং ও অক্ষয় কুমার (Akshay Kumar) একসঙ্গে মাঠে নামবেন দেশ বাঁচাতে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ক্যাটরিনা কাইফও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rohit Shetty (@itsrohitshetty)

 

উল্লেখ্য, এরপর বড়পর্দায় রণবীর সিংয়ের ‘এইটি থ্রি’ (83), সলমন খানের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’, রাম চরণ-আলিয়া ভাটের ‘RRR’, শাহরুখ খানের ‘পাঠান’, আমির খানের ‘লাল সিং চাড্ডা’, রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’-র মতো বড় বাজেটের ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

[আরও পড়ুন: ফিরছে টাইগার, সলমনের বিপরীতে খলনায়ক কে? দেখলে চমকে যাবেন]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement