BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সুযোগ পেলে কোন জায়গা থেকে একুশের ভোটে লড়বেন? মুখ খুললেন রুদ্রনীল

Published by: Suparna Majumder |    Posted: February 12, 2021 2:53 pm|    Updated: February 12, 2021 3:05 pm

An Images

সুপর্ণা মজুমদার: দলের নির্দেশ থাকলে অবশ্যই ভোটে দাঁড়াবেন, শুক্রবার একথা জানালেন রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। আর সুযোগ পেলে নিজের জন্মভিটে হাওড়া থেকেই ভোটে দাঁড়াতে চান টলিপাড়ার অভিনেতা।
আসন্ন নির্বাচনে হাওড়ার শিবপুর থেকে নাকি ভোটে দাঁড়াতে চলেছেন রুদ্রনীল। এমনই খবর শোনা গিয়েছিল। সেই বিষয়ে প্রতিক্রিয়া জানার জন্য ফোন করতেই অভিনেতা জানান, শিবপুর থেকে দাঁড়ানোর খবর ছড়ানো হয়েছে। এখনও তেমন কিছুই ঠিক হয়নি। হাওড়ার ছেলে বলেই খবরটি রটেছে। এরপরই ভোটে দাঁড়ানোর প্রসঙ্গে রুদ্রনীল বলেন, “বিজেপির মতো পার্টিতে দল সিদ্ধান্ত নেয়। পার্টি আমাকে যদি যোগ্য বলে মনে করে, যদি পার্টি আমাকে সেই অবকাশ দেয়, তাহলে আমি বলব আমি আমার কর্মভিটে, আমার জন্মভিটে হাওড়া থেকেই দাঁড়াতে চাই। একটা শৃঙ্খলাবদ্ধ পার্টি কর্মী নির্ভর হয়। যদি দল ভরসা করে কোনও বাড়তি দায়িত্ব দেয়, তাহলে অবশ্যই তা গ্রহণ করব। আবার যদি বলে তোমায় দাঁড়াতে হবে না যেমন জেলায় জেলায় কাজ করছ, তেমনই কর, তাহলে তাই-ই করব, রথযাত্রাতেও কাজ করব। এখানে ব্যক্তিগত ইচ্ছার স্থান দলের সিদ্ধান্তের অনেক পরে।”

[আরও পড়ুন: মনোজ বাজপেয়ীর সঙ্গে হিন্দি ছবিতে ঋ, কোন চরিত্রে অভিনয় করছেন?]

এরপরই তৃণমূল কংগ্রেসকে (TMC) বিঁধে রুদ্রনীল বলেন, “তৃণমূল বা এই ধরনের ব্যক্তিনির্ভর পার্টির ক্ষেত্রে যেটা হয় একজন ব্যক্তির কাছাকাছি থাকা মানুষকে তিনি ভালবাসছেন না ঘেন্না করছেন, তার উপর ওই ব্যক্তির যোগ্যতা নির্ভর করে। মানে তিনি গুণী হলেও যদি দলীয় নেতৃত্ব তাঁকে খারাপ মনে করেন, তাহলে তাঁকে খারাপ হয়ে যেতে হয়। মানে সে দুষ্টু। আর যদি সে দুষ্টু লোক হয় অথচ দলীয় নেতৃত্ব তাঁকে মনে করে সোনার ছেলে তাহলে সেটাই মানতে হয়। তবে সাংগঠনিক গঠনতন্ত্রের ক্ষেত্রে তা হয় না। সেখানে দলমত নির্বিশেষে সিদ্ধান্ত হয়।”

[আরও পড়ুন: ফিরছে টাইগার, সলমনের বিপরীতে খলনায়ক কে? দেখলে চমকে যাবেন ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement