Advertisement
Advertisement
Sunny Deol’s son Marriage

বলিউডে পা রেখেই ছাদনাতলায় সানিপুত্র করণ, কবে-কোথায় বিয়ের আসর?

এখনও পর্যন্ত করণের মাত্র দু'টি সিনেমা মুক্তি পেয়েছে।

Date, venue and other details of Sunny Deol’s son Karan's marriage | Sangbad Pratidin
Published by: Suparna Majumder
  • Posted:June 7, 2023 12:41 pm
  • Updated:June 7, 2023 12:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল: বাবার পরিচালনায় বলিউডে যাত্রা শুরু করেছিলেন। সিনেমার সংখ্যা দু’টি। ঝুলিতে হিট একটিও নেই। তবে বিয়েটা সেরে ফেলছেন সানি দেওলের ছেলে করণ (Karan Deol)। ফেব্রুয়ারি মাসেই বাগদান সেরেছিলেন। জুন মাসে যাচ্ছেন ছাদনাতলায়।

Karan-Drisha
২০১৯ সালে সানি দেওলের পরিচালনায় তৈরি ‘পল পল দিলকে পাস’ ছবি থেকেই বলিউডে পা রাখেন করণ। ছবি বক্স অফিসে খুব একটা সফল না হলেও, প্রশংসিত হন করণ। এর পর ‘ভেইল্লে’ ছবিতে করণকে দেখা যায়। তবে সেটি কখনও সিনেমা হলে এল আর কখনই বা বিদায় নিল, তা মনে করা শক্ত। কেরিয়ার গ্রাফ যেমনই হোক না কেন। ব্যক্তিগত জীবনের পরবর্তী অধ্যায় শুরু করতে চলেছেন করণ। দীর্ঘদিনের প্রেমিকা দিশা আচার্যকে বিয়ে করতে চলেছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: গেরুয়া পতাকা নিয়ে লঙ্কা অভিযানে রামচন্দ্র, ‘আদিপুরুষ’-এর নতুন ট্রেলারে যুদ্ধের হুঙ্কার]

শোনা গিয়েছে, ছোটবেলা থেকেই নাকি দিশা ও করণের বন্ধুত্ব। পরে যা প্রেমে পরিণত হয়। দুবাইয়ে থাকেন দিশা। বলিউডের সঙ্গে নাকি তাঁর যোগ বেশ পুরনো। জল্পনা, কিংবদন্তি বাঙালি অভিনেতা-পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী দিশা। যদিও বিনোদন জগতের সঙ্গে তিনি কোনওভাবেই যুক্ত নন।

Advertisement

Karan-Disha

সূত্রের খবর মানলে, ১৬ থেকে ১৮ জুন পর্যন্ত হবে করণের বিয়ের অনুষ্ঠান। আর তা হবে ধর্মেন্দ্রর জুহুর বাংলোয়। রিসেপশনের জন্য বান্দ্রার তাজ ল্যান্ড’স হোটেল বুক করা হয়েছে। সেখানে গ্র্যান্ড ইভেন্টের প্ল্যান করা হচ্ছে। বলিউড তথা রাজনীতির জগতের গণ্যমান্য ব্যক্তিরা অতিথি তালিকায় থাকবেন।

[আরও পড়ুন: ডিভোর্স চাওয়ার পরও কেন স্বামী নওয়াজের পদবী ব্যবহার করেন? প্রশ্নের জবাব দিলেন আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ