BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

নাগার্জুনের খামারবাড়ি থেকে উদ্ধার পচাগলা দেহ, চাঞ্চল্য এলাকায়

Published by: Sandipta Bhanja |    Posted: September 20, 2019 10:09 am|    Updated: September 20, 2019 10:10 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের খামারবাড়ি থেকে উদ্ধার এক পচাগলা মৃতদেহ। বুধবার রাতে এই ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানায়।  

[আরও পড়ুন: ভিড়ে ঠাসা মেট্রোয় সওয়ার অক্ষয়, টুইটারে শেয়ার করলেন অভিজ্ঞতা ]

বুধবার নাগার্জুনের খামারবাড়ির সঙ্গে লাগোয়া জমি থেকে উদ্ধার করা হয় এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির পচাগলা দেহ। দিন কয়েক আগেই পাপিরেড্ডিগুড়ায় ৪০ একর জায়গা জুড়ে অবস্থিত একটি ফার্ম হাউজ কেনেন অভিনেতা নাগার্জুন। আর সেই খামার বাড়ি থেকেই উদ্ধার হল মৃতদেহ। জনপ্রিয় অভিনেতার বাড়ি থেকে পচাগলা মৃতদেহ মেলায় রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন সেই এলাকার স্থানীয় ব্যক্তিরা। উপরন্তু উঠছে নানা প্রশ্নও। সূত্রের খবর বলছে, এর আগে দীর্ঘ দিন ধরে পরিত্যক্ত অবস্থাতেই পড়েছিল ওই খামারবাড়ি। 

কীভাবে পাওয়া গেল ওই মৃতদেহ? পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে ওই ফার্ম হাউজের জমিতে জনা কয়েক শ্রমিক কাজ করার জন্য গিয়েছিলেন। সেই সময়েই তাদের নাকে একটা দুর্গন্ধ ভেসে আসতে থাকে। প্রথমটায় তারা কিছুতেই বুঝতে পারেনি যে ওই গন্ধ কীসের হতে পারে কিংবা কোন দিক থেকে আসছে। তারপর, কিছুটা খোঁজাখুঁজি করতেই উদ্ধার করে কিছুটা দূরের এক ছাউনি ঘেরা জায়গা থেকেই ওই বিকট গন্ধ আসছে। সেখানে গিয়ে অভিযান চালিয়েই দুর্গন্ধের কারণ জানতে পারে তারা। এক ব্যক্তির পচাগলা, বিকৃত দেহ নজরে আসে তাঁদের। 

[আরও পড়ুন: জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের ছবির জন্য নেই প্রেক্ষাগৃহ! নিন্দায় মুখর সিনেমহল ]

ওই ঘটনায় তৎক্ষণাৎ কেশামপেট থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে অভিনেতার খামারবাড়ি এবং ওই ঘটনাস্থল পরিদর্শন করে দেখেন। উল্লেখ্য, বৃহস্পতিবার তদন্তে নেমে কেশামপেট থানার পুলিশ ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় রহস্যজনক মৃত্যুর মামলা দায়ের করে। যদিও এখনও পর্যন্ত ওই ব্যক্তির নাম এবং পরিচয় কিছুই জানা যায়নি বলে পুলিশ সূত্রে খবর। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, মাস ছ’য়েক আগেই মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। অন্যদিকে, অভিনেতা নাগার্জুন এপ্রসঙ্গে এখনও কোনও রকম মন্তব্য করেননি।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement