BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রণবীর-দীপিকা জুটির প্রত্যাবর্তন, বনশালির ছবিতে একসঙ্গে দেখা যেতে পারে দুই তারকাকে

Published by: Bishakha Pal |    Posted: May 8, 2020 1:05 pm|    Updated: May 8, 2020 1:05 pm

Deepika and Ranbir to reunite for Bhansali's movie Baiju Bawra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাম লীলা’, ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’। সঞ্জয় লীলা বনশালিকে পরপর হিট দিয়েছে দীপিকা পাড়ুকোন। তাই আরও একবার তাঁর উপরেই ভরসা করতে চান বনশালি। শোনা যাচ্ছে পরবর্তী ছবি ‘বৈজু বাওরা’র জন্য দীপিকার কথাই নাকি ভাবছেন পরিচালক। আর তাঁর বিপরীতে থাকতে পারেন রণবীর কাপুর।

দীপিকা-রণবীর জুটি বলিউডে অন্যতম হিট জুটি। বলিউডে একসঙ্গে এখনও পর্যন্ত তিনটি ছবি করেছেন তাঁরা। তিনটেই হিট। তার মধ্যে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ তো এখনও অনেকের প্রিয় ছবির তালিকায় রয়ে গিয়েছে। এছাড়া দু’জনের মধ্যে কেমিস্ট্রিও বেশ ভাল। এ সময় সম্পর্কে ছিলেন তাঁরা। কিন্তু সম্পর্ক ভাঙার পর তার আঁচ পড়েনি পেশাগত জীবনে। সম্পর্ক ভেঙে যাওয়ার পরই ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ শুট করেন তাঁরা। সেই ছবি কাঁপিয়ে দিয়েছিল বক্স অফিস। রণবীর-দীপিকার সেই ম্যাজিকই এবার নিজের ছবিতে চান বনশালি। তাই ‘বৈজু বওরা’র জন্য এই দুই তারকাকেই সই করানোর কথা ভাবছেন তিনি। আর তাছাড়া রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন পরপর তিনটি ছবি হিট দিয়েছেন তাঁকে। এই জুটির ছবি যে হিট হবে, তা যেন একপ্রকার নিশ্চিতই হয়ে গিয়েছে। তাই এবার অন্য রকম এক্সপেরিমেন্ট করতে চান তিনি।

[ আরও পড়ুন: মুকুটে নয়া পালক, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শিল্পীদের পিছনে ফেলে বিশ্বসেরার তালিকায় নেহা কক্কর ]

১৯৫২ সালের জনপ্রিয় ছবি ‘বৈজু বাওরা’র রিমেক করতে চান পরিচালক। ওই ছবিতে অভিনয় করেছিলেন ভারত ভূষণ ও মীনা কুমারী। শোনা যাচ্ছে, একজন বিখ্যাত সংগীতজ্ঞের জীবন অবলম্বনে তৈরি হওয়ার কথা ছবিটির। এক গায়ক নাকি মিঞা তানসেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন। নিজের বাবার মৃত্যুর প্রতিশোধ নিতে তানসেনকে হারাতে চেয়েছিলেন তিনি। তাঁর জীবন নিয়েই তৈরি হবে ‘বৈজু বাওরা’। ২০২১ সালের দীপাবলিতে ছবিটি মুক্তি পাওয়ার কথা। কিন্তু করোনা পরিস্থিতিতে ছবির শুটিং যে কবে শুরু হবে তা নিয়ে সংশয় রয়েছে। ফলে ছবির মুক্তি নিয়েও এখনও কিছু স্পষ্ট নয়।

[ আরও পড়ুন: ‘একসঙ্গে এত কিছু দেখতে হবে কখনও ভাবিনি!’, ভাইজাগ গ্যাস দুর্ঘটনা নিয়ে উদ্বিগ্ন টলিউড   ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে