BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  সোমবার ২৭ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নয়া বিকিনি শুটে নেটদুনিয়ার উষ্ণতা বাড়ালেন দীপিকা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 23, 2017 3:44 pm|    Updated: September 22, 2019 6:21 pm

Deepika Padukone stuns with her steamy photoshoot, see pics

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর নাক কেটে নেওয়ার হুমকি দেওয়া হয়েছে। পঙ্গু করার ফতোয়াও জারি হয়েছে। মাথার দাম ধার্য করা হয়েছে ১০ কোটি টাকা। এতকিছুর পরও ‘পদ্মাবতী’ হিসেবে সাধারণ দর্শকদের মন ইতিমধ্যেই জয় করে নিয়েছেন দীপিকা পাড়ুকোন। তাঁর ‘ঘুমর’-এর তালে মন মজেছে সাড়ে পাঁচ কোটিরও বেশি মানুষের। ‘পদ্মাবতী’ তাঁর জীবনের সবচেয়ে ক্লান্তিকর অভিজ্ঞতা। নিজেই একথা প্রচারে জানিয়েছেন দীপিকা। সেই ক্লান্তিই তিনি কাটালেন ফিল্মফেয়ার ম্যাগাজিনের প্রচ্ছদের শুটিংয়ে।

#DeepikaPadukone #Bikini http://www.indscoop.com/deepika-padukone-hot-bikini-photoshoot-for-filmfare-dec-2017/deepika-padukone-filmfare-dec2017-5/

A post shared by GlamourScoop (@glamour.indscoop) on

‘পদ্মাবতী’র খোলস ছেড়ে বেরিয়েই ক্যামেরার সামনে বোল্ড অবতারে ধরা দিয়েছেন দীপিকা। সমুদ্রের তটে হয়েছেন স্বল্পবসনা। নতুন করে নিজেকে মেলে ধরেছেন বিচ ওয়্যারে।

[‘পদ্মাবতী’ বিতর্কে কেন চুপ মোদি-স্মৃতি? টুইটে খোঁচা শক্রঘ্ন সিনহার]

মডেল হিসেবেই জীবন শুরু করেছিলেন ‘ডিপি’। তাই স্টিল ক্যামেরার অ্যাঙ্গেল কোনদিকে থাকে তা ভাল করেই জানেন বর্তমান নায়িকা। সময়ের ফেরে সেই কৌশলে এতটুকু জং ধরেনি।  তা ফের এই ফিল্মফেয়ারের শুটে প্রমাণ করে দিলেন দীপিকা।

কেবল শরীরসর্বস্ব নয় এই শুট। ক্যামেরার সামনে প্রতিটি ছবিতে দীপিকার প্যাশনের ছাপ স্পষ্ট। নারীত্বকে সেলিব্রেট করার জন্যই এই শুট করা হয়েছেন। আর তাই জন্যই বাছা হয়েছে বলিউডের মস্তানিকে।

বলিউডে এখন তাঁকে পয়লা নম্বর বলাই যায়। হ্যাঁ, তর্ক-বিতর্ক কিছু আছে। কিন্তু এর মাঝেও প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দ তিনিই। তাই তো সঞ্জয় লীলা বনশালির মতো পরিচালকও তৃতীয়বারও তাঁকেই নায়িকা হিসেবে বেছে নিয়েছেন। শোনা যাচ্ছে, শাহরুখের ‘ডন থ্রি’-তেও প্রিয়াঙ্কা চোপড়ার বদলে তাঁকেই দেখা যাবে। কেন? তা এই ঝলকেই স্পষ্ট।

[মুক্তির আগেই ফাঁস ‘জুলি ২’-র উত্তেজক যৌন দৃশ্য, ভাইরাল ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে