BREAKING NEWS

১৪  আশ্বিন  ১৪২৯  বুধবার ৫ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জামিন পেলেও কাটছে না দুঃসময়, আরও এক রাত জেলে কাটাবেন আরিয়ান খান

Published by: Suparna Majumder |    Posted: October 29, 2021 6:16 pm|    Updated: January 21, 2022 12:17 am

Delay in release order, Aryan Khan to stay in jail today | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময় মতো আর্থার রোড জেলে পৌঁছল না রিলিজ অর্ডার। জামিন পাওয়া সত্ত্বেও শুক্রবার ছাড়া পেলেন না আরিয়ান খান (Aryan Khan)। আরও একটি রাত হাজতে কাটাতে হবে শাহরুখপুত্রকে। 

 

মাদক মামলায় বৃহস্পতিবার আরিয়ান খানের জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট (Bomaby High Court)। শাহরুখ অনুরাগীরা খুশি। বলিউডে খুশির হাওয়া। শাহরুখ খানের (Shah Rukh Khan) মুখে হাসি ফোটে। লিগাল টিমের সঙ্গে পোজ দেন বলিউড বাদশা। কিন্তু আরিয়ান কবে জেল থেকে ছাড়া পাবেন, তা জানা যায়নি বৃহস্পতিবার। 

 

[আরও পড়ুন: সিনেমা-সিরিয়ালের আউটডোর শুটিংয়ে অনুমতি, প্রেক্ষাগৃহে বসতে পারবেন ৭০% দর্শক]

আরিয়ানের আইনজীবী মুকুল রোহতগি জানান, আইনি প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলেই আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে যাবেন। তা শুক্রবারও হতে পারে আবার শনিবারও হতে পারে। জানা যায়, ১ লক্ষ টাকার বিনিময়ে জামিন পেয়েছেন শাহরুখপুত্র। আর এই টাকা দিয়ে তাঁর জামিনদার হয়েছেন জুহি চাওলা।দ্রুত গতিতে সমস্ত প্রক্রিয়া হচ্ছিল। মনে করা হচ্ছিল শুক্রবারই মন্নতে ফিরবেন আরিয়ান। 

কিন্তু তা হল না। আর্থার রোড জেলের নিয়ম অনুযায়ী, বিকেল সাড়ে পাঁচটার মধ্যে আরিয়ানের রিলিজ লেটার সেখানে পৌঁছতে হতো। ৫.৩৫ মিনিট পর্যন্ত অপেক্ষা করেছিলেন জেলের সুপারিন্টেডেন্ট নীতিন ওয়েচাল। কিন্তু রিলিজ লেটার পৌঁছয়নি। ফলে শুক্রবার আরিয়ান জেল থেকে ছাড়া পেলেন না। এদিনের রাতটা তাঁকে আর্থার রোড জেলেই কাটাতে হবে। আরিয়ানকে বাড়ি নিয়ে যাওয়ার জন্য আর্থার রোড জেলে নাকি পৌঁছেছিলেন শাহরুখ। কিন্তু তাঁকেও আর একটি রাত অপেক্ষা করতে হবে। শনিবার সকালে বাড়ি ফিরতে পারবেন আরিয়ান খান। 

[আরও পড়ুন: অসুস্থ রজনীকান্ত ভরতি হাসপাতালে, করা হল অস্ত্রোপচার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে