৭  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘আমাদের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় দেবেন না’, কলকাতাবাসীকে বিশেষ অনুরোধ প্রসেনজিৎ-দেবের

Published by: Akash Misra |    Posted: February 17, 2022 5:28 pm|    Updated: February 17, 2022 8:58 pm

Dev and Prosenjit made a humble request to fans on social Media | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে জুটি বেঁধেছিলেন দেব (Dev) ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। প্রশংসিত হয়েছিল এই জুটি। সেই ম্যাজিক সঙ্গে নিয়ে ফের সিনেপর্দায় জুটি বাঁধছেন এই দুই সুপারস্টার। ছবির নাম ‘কাছের মানুষ’। পরিচালক পথিকৃৎ বসু। এ খবর আগেও প্রকাশিত হয়েছে। নতুন খবর হল, খুব শীঘ্রই শুটিং শুরু হতে চলেছে এই ছবির। কলকাতার অলি-গলিতেই বেশিরভাগ শুটিং করবেন দেব ও প্রসেনজিৎ। আর শুটিং নিয়েই সোশ্যাল মিডিয়ায় শহরবাসীকে বিশেষ অনুরোধ করলেন টলিউডের এই দুই অভিনেতা।

‘কাছের মানুষ’ ছবিতে টিমের পক্ষ থেকে দেব ও প্রসেনজিৎ একটি পোস্ট শেয়ার করেছেন তাঁদের সোশ্যাল মিডিয়ায়। যেখানে লেখা রয়েছে, ”আমরা খুব শীঘ্রই কলকাতার বিভিন্ন জায়গায় কাছের মানুষের শুটিং শুরু করব। সবাইকে বিনীত অনুরোধ শুটিং চলাকালীন আমাদের ছবি যদি ক্লিক করেন, দয়া করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করবেন না। এতে আমাদের ছবির চমকগুলো প্রকাশ্যে এসে যাবে। তবে সিনেমা মুক্তির আগে আপনারা আমাদের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতেই পারেন। সহযোগিতা করার জন্য ধন্যবাদ।”

[আরও পড়ুন: যশকে বিয়ে করেছেন? অবশেষে মুখ খুললেন নুসরত জাহান]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dev Entertainment Ventures (@deventertainmentventures)

‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’, ‘ফিদা’, ‘কে তুমি নন্দিনী’- র মতো ছবিগুলি পরিচালনা করেছেন পথিকৃৎ বসু। ‘কাছের মানুষ’ ছবির পরিচালকও তিনি। দেবের প্রযোজনায় তৈরি হতে চলেছে এই ছবি। ছবিতে দেব (Dev) ও প্রসেনজিৎ ছাড়াও দেখা যাবে অভিনেত্রী ইশা সাহাকে (Ishaa Saha)। এর আগে দেবের ‘ককপিট’ এবং সৃজিত মুখোপাধ্যায়ের ‘জুলফিকার’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল দেব ও প্রসেনজিতকে।

গত বছরই প্রকাশ্যে আসে ‘কাছের মানুষ’ ছবির মোশন পোস্টার। যেখানে দেখা গিয়েছিল, একটি রেললাইনে মুখোমুখি বসে আছেন দেব ও প্রসেনজিৎ। তাঁদের দিকে ধেয়ে আসছে একটি ট্রেন। মোশন পোস্টারে রহস্য উসকে দিয়েছিল ‘কাছের মানুষ’। এই ছবি ঠিক কী গল্প বলবে, তা নিয়ে ইতিমধ্যেই কৌতূহল শুরু হয়েছে নেটদুনিয়ায়। বরাবরই দেব ও প্রসেনজিৎকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শক। অনুরাগীদের সেই ইচ্ছেকে মাথায় রেখেই নতুন ছবির প্ল্যান করেছেন দেব। শোনা গিয়েছে, এই ছবির গল্পে থাকবে দারুণ সব চমক। সেগুলো গোপন রাখতেই দেব ও প্রসেনজিতের এমন অনুরোধ।  ২০২২-এর পুজোয় মুক্তি পেতে পারে ‘কাছের মানুষ’।

[আরও পড়ুন: এবার বক্স অফিসে মুখোমুখি আমির-অক্ষয়, একই দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’ ও ‘রক্ষাবন্ধন’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে