BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ফের ত্রাতার ভূমিকায় দেব, এবার বিমা সংস্থার হাতে প্রতারিত মহিলার পাশে দাঁড়ালেন অভিনেতা

Published by: Suparna Majumder |    Posted: August 18, 2020 7:51 pm|    Updated: August 18, 2020 7:51 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার আবহে বিপদে পড়া মানুষের পাশে দাঁড়াতে কালবিলম্ব করছেন না অভিনেতা-সাংসদ দেব (Dev)। নেপাল, মস্কো, মধ্যপ্রাচ্য থেকে বহু মানুষকে ঘরে ফিরিয়েছেন। যাদবপুরের করোনা রোগীকে হাসপাতালে ভরতির ব্যবস্থা করে দিয়েছেন। নিজের লোকসভা কেন্দ্র ঘাটালে লকডাউনের দিনগুলোতে স্বাস্থ্যকেন্দ্রের বাইরে থাকা রোগীর আত্মীয়-পরিজনদের খাবার উদ্যোগও তাঁর। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় দেব। কিছুদিন আগেই লোপামুদ্রা দাস নামে এক মহিলার আবেদন শুনে টালিগঞ্জে করোনা রোগীর বাড়িতে ওষুধ ও প্রয়োজনীয় সামগ্রী পৌঁছে দেওয়ার কাজে ব্রতী হয়েছিলেন। এবার টুইটে আরেক প্রতারিত মহিলার পাশে দাঁড়ালেন।  

[আরও পড়ুন: যিশুর জুতোয় পা গলিয়ে ‘সারেগামাপা’র সঞ্চালক এবার আবির, সারলেন প্রোমো শুট]

নেহা রুংতা (Neha Rungta) নামের ওই মহিলা টুইটে জানান, ১০ বছর আগে বেসরকারি বিমা সংস্থার থেকে কিছু পলিসি করিয়েছিলেন তিনি। সেই টাকার জন্য আজ পর্যন্ত ভুগছেন তিনি। এরই মধ্যে বিমা সংস্থার জোনাল হেড ফোন করে তাঁকে হুমকি দিচ্ছেন আরেকটি পলিসি নেওয়ার কথা বলে। নিজের টাকা ফেরত চান নেহা। আইনি পথে যাওয়ার কথা ভাবছেন বলে জানান।

 

নেহার টুইট দেখে পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরি (Aniruddha Roy Chowdhury) লেখেন, তাঁকে নামটি জানাতে। তিনি বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আনবেন।

 

বেসরকারি বিমা সংস্থাকে ট্যাগ করে নেহার অভিযোগ খতিয়ে দেখার আবেদন জানিয়েছেন দেব। পাশাপাশি নিজের ‘বুনো হাঁস’-এর পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরিকেও ট্যাগ করেছেন। পরে বেসরকারি বিমার সংস্থার পক্ষ থেকে মহিলার ঠিকানা ও নম্বর চাওয়া হয়।

 

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় ‘শ্লীলতাহানি’ করেছিল সুশান্তের দিদি প্রিয়াঙ্কা! বিস্ফোরক রিয়ার আইনজীবী]

এর পাশাপাশি আবার পরিচালক রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) আরোগ্য কামনা করে টুইট করেছেন দেব। রাজের বাবার জন্যও প্রার্থনা করেছেন টুইটারে।       

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement