Advertisement
Advertisement
Dev

এলোমেলো লম্বা চুলে প্রচারে দেব, ভোটের পর ‘রঘু ডাকাত’ হয়ে ফিরছেন?

কবে থেকে শুটিং শুরু?

Dev new look for Raghu Dakat | Sangbad Protidin
Published by: Akash Misra
  • Posted:May 21, 2024 9:32 pm
  • Updated:May 22, 2024 2:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও ওভারসাইজড টিশার্ট, কখনও শার্টের সঙ্গে মানানসই উত্তরীয়। আর একমাথা লম্বা এলোমেলো চুল! ভোট প্রচারে বেরিয়ে দেবের এমন লুক রীতিমতো মেয়েদের হৃদয়ে ঝড় তুলেছে। কিন্তু জানেন, এই লম্বা চুলে নেপথ্য়ে রয়েছে রঘু ডাকাত! হ্য়াঁ, পরিচালক ধ্রুব বন্দ্য়োপাধ্য়ায় দেবকে নিয়ে যে ‘রঘু ডাকাত’ (Raghu Dakat) ছবিটি তৈরি করছেন, এ খবর নতুন নয়। এমনকী, ছবি ঘোষণা হয়েও, অজানা কারণে শুটিং শুরু হয়নি। শোনা যাচ্ছে, ভোটের (Election) পরই নাকি কোমর বেঁধে এই ছবির প্রস্তুতিতে নেমে পড়বেন দেব। আর এই বড় এলোমেলো চুলই রঘু ডাকাত হয়ে ওঠার প্রথম পদক্ষেপ! টলিপাড়ার সূত্রের খবর, নভেম্বর থেকেই জোর কদমে কাজ শুরু করবেন পরিচালক ধ্রুব ও দেব। শোনা যাচ্ছে, এসভিএফ-এর সঙ্গে নাকি ছবির সহ-প্রযোজনা করবেন দেব স্বয়ং।

‘রঘু ডাকাত’ ছবির ফার্স্টলুক শেয়ার করে দেব (Dev) লিখেছিলেন, ‘আজ এই নিশি অমাবস্যায় শক্তি আরাধনার এই পুণ্য লগ্নে এক অজানা কাহিনীর উন্মোচন – নীল বিদ্রোহে সামিল হয়ে ইংরেজদের বিরুদ্ধে লড়াই করা রঘু ডাকাত’।

Advertisement

[আরও পড়ুন: প্রথমবার রুক্মিণীর বাবার সঙ্গে দেখা, নিজের পরিচয় কীভাবে দিলেন দেব? ভাইরাল ভিডিও]

বাংলার ডাকাত নিয়ে যোগেন্দ্রনাথ গুপ্তের লেখা রঘু ডাকাতের রোমাঞ্চকর গল্পের কথা প্রায় সবাই জানেন। যে রঘু ডাকাতের দাপটে ইংরেজদের বুক কেঁপে উঠত, সেই রঘুর ইংরেজদের প্রতি বিদ্রোহও বাংলার লোককথায় স্থান পায়। লোককথা অনুয়ায়ী, হুগলি জেলার মগরায় বাসুদেবপুর গ্রামে ছিল রঘু ডাকাতের আস্তানা। সেখানেই নাকি একসময় প্রতিষ্ঠিত ছিল এক কালীমন্দির। নাম ডাকাতে কালী। পরে সেই মন্দির ‘রঘু ডাকাতের মন্দির’ হিসেবেও বিখ্যাত হয়। তিনি কিন্তু সাধারণ মানুষের কাছে ডাকাত নয়, ছিলেন বাংলার রবিনহুড। ধনীদের থেকে ধন ডাকাতি করে, তা দিয়ে সেবা করতেন সাধারণের। মেয়েদেরকে অগাধ সম্মান করতেন তিনি। এমনই এক জ্বলন্ত ও বিদ্রোহী চরিত্রকে বড়পর্দায় এবার নিয়ে আসছেন দেব ও পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়।

Advertisement

[আরও পড়ুন: সাদা পরেই ভোট দিচ্ছেন তারকারা, গণতন্ত্রের উৎসবেও কি সেট হল নতুন ফ্যাশন ট্রেন্ড?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ