Advertisement
Advertisement
Dev

‘ওর ক্ষমা চাওয়া উচিত’, রেস্তরাঁয় সোহমের ‘দাদাগিরি’ নিয়ে মুখ খুললেন দেব

আর কী বললেন দেব?

Dev reaction on Soham's restaurant Incident
Published by: Akash Misra
  • Posted:June 10, 2024 5:10 pm
  • Updated:June 10, 2024 7:40 pm

সোমনাথ রায়, নয়া দিল্লি: শুক্রবার রাতে নিউটাউনের সাপুরজি আবাসন লাগোয়া একটি রেস্তরাঁয় ছাড়পত্র নিয়ে শুটিং করছিলেন টলি অভিনতা সোহম (Soham Chakraborty)৷ রেস্টুরেন্টের দু’তলায় হচ্ছিল শুটিং৷ তখন আচমকাই ঘটে ছন্দপতন৷ রেস্তরাঁ মালিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন অভিনতা৷ গত শনিবার সকালে রেস্টুরেন্টের একটি সিসি ক্যামেরার ভিডিও প্রকাশ্যে আসে৷ স্থানীয়দের বক্তব্য, সেই ফুটেছে ধরা পড়েছে টলি অভিনতার বাস্তব ‘দাদাগিরি’৷ ভাইরাল ফুটেছে দেখা যাচ্ছে, রেস্তরাঁর ভিতরে একটি ভিড়ের মধ্যে এক ব্যক্তির সঙ্গে সোহমের তীব্র বাকবিতণ্ডা চলছে৷ এরপর হঠাৎ ওই ব্যক্তির উপর চড়াও হয়ে এলোপাথাড়ি কিল, ঘুষি সহ মাটিতে ফেলে লাথি মারতে দেখা যাচ্ছে অভিনেতাকে৷

[আরও পড়ুন: ক্যানসারে আক্রান্ত মিঠু, চলছে কেমো, স্ত্রীকে নিয়ে মুখ খুললেন ‘ফেলুদা’ সব্যসাচী]

রেস্তরাঁটির ম্যানেজার দীপঙ্কর মণ্ডলের দাবি, “প্রহৃত ওই ব্যক্তিই হলেন রেস্টুরেন্টের মালিক আনিসুর আলম৷ মারধোরের ঘটনায় তিনি চোখ, ঘাড়, পিঠে সহ শরীরের একাধিক জায়গায় গুরুতর আঘাত পেয়েছেন”৷ স্বাভাবিকভাবেই সোহমের এই আরচণে ক্ষোভ ছড়িয়ে পড়ে। এমনকী, তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে টেকনো সিটি থানায়। এই ঘটনায় পর শনিবার রাতে রেস্তরাঁর মালিক আনিসুল আলম ও ম্যানেজার দীপঙ্কর ঘোষ-সহ বেশ কয়েকজনের বিরুদ্ধে পালটা অভিযোগ দায়ের করেছেন তৃণমূল বিধায়ক সোহমও। সোহমের এমন আচরণ নিয়ে এবার মুখ খুললেন তৃণমূল কংগ্রেস সাংসদ ও অভিনেতা দেব।

Advertisement

দেবের কথায়, ”জনপ্রতিনিধি বলে নয়। কোনও মানুষেরই এমন করা উচিত নয়। এবং সোহমের মতো একজন বুদ্ধিমান বলেই ভাবতাম, সোহম আমার ভালো বন্ধু, কিন্তু বন্ধু বলে ওর যে সবটা ভালো, তা কিন্তু নয়। যেদিন এই ঘটনটার কথা শুনেছিলাম, সেদিনই সোহমকে ফোন করেছিলাম। ওকে নিজের মতো করে বলেছি। আজকেও সংবাদমাধ্যমের কাছে বলছি। যেটা হয়েছে, সেটা উচিত হয়নি।”

Advertisement

দেব আরও বলেন, ”সোহমের ক্ষমা চাওয়া উচিত। আমার মনে হয়, সাধারণ মানুষ যেমন নয়, তেমনি জনপ্রতিনিধিরাও নন। কারণ, জনপ্রতিনিধিদের সমাজের প্রতি আলাদা দায়িত্ব থাকে বলে আমার মনে হয়। ”

[আরও পড়ুন: ‘বিদায়…’, সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সার ঝিলম গুপ্তর পোস্টে হইচই নেটপাড়ায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ