BREAKING NEWS

১৫ মাঘ  ১৪২৯  সোমবার ৩০ জানুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রুক্মিণী ও তাঁর মা’কে সঙ্গে নিয়ে মালদ্বীপে দেব! ‘এবার বিয়েটা হয়েই যাক’, মন্তব্য নেটিজেনদের

Published by: Akash Misra |    Posted: March 8, 2022 2:14 pm|    Updated: March 8, 2022 2:14 pm

Dev Rukmani Maldives trip photo goes Viral | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আজকাল ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেই, ক্যাপশনে দেব লিখে ফেলেন এমনি! এত কিছু থাকতে কেন এই শব্দটাই প্রয়োগ করেন দেব, তা নায়ক নিজেই জানেন। তবে এর ফলে অনুরাগীদের মনে তো কৌতুহল আরও বেশি দানা বাঁধে। ফ্যানেরা দেবের এই এমনি শব্দের মধ্যে নানান অর্থ খুঁজতে শুরু করেন। আর যদি কোনওভাবে ইনস্টাগ্রামে দেবের সঙ্গে রুক্মিণী (Rukmini Maitra) থাকেন, তাহলে তো কথাই নেই! দু’য়ে দু’য়ে একবারে চার। তবে এবার শুধু রুক্মিণী নয়, দেবের (Dev) সঙ্গে দেখা গেল রুক্মিণীর মাকেও। আর তা নিয়েই শুরু হল নতুন গুঞ্জন। 

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি দেবের ইনস্টাগ্রাম প্রোফাইলে দেখা গিয়েছে, নীল সমুদ্রের সামনে দাঁড়িয়ে ছবি আপলোড করেছেন অভিনেতা। ছবি দেখে বোঝাই যাচ্ছে, মালদ্বীপের সমুদ্রতটে দাঁড়িয়েই ক্যামেরার সামনে পোজ দিয়েছেন দেব। ঠিক একইরকম ছবি দেখা গিয়েছে, দেবের বান্ধবী রুক্মিণী মৈত্রর প্রোফাইলেও। এমনকী, রুক্মিণী শেয়ার করেছেন মায়ের সঙ্গে ছবি ও ভিডিও। সেই ভিডিও দেখা গিয়েছে, মালদ্বীপে মায়ের ৬০ তম জন্মদিন পালনে ব্যস্ত রুক্মিণী।

ব্যস, দেব ও রুক্মিণীর ইনস্টাগ্রাম পোস্টকে একত্র করে টলিপাড়ায় শুরু গুঞ্জন। আর সেই গুঞ্জনে পারদ ঢালল রুক্মিণীর মায়ের ছবি। ইনস্টাগ্রাম পোস্ট দেখে বোঝাই যাচ্ছে, রুক্মিণী ও তাঁর মাকে সঙ্গে নিয়েই মালদ্বীপে উড়ে গিয়েছেন দেব। অনুরাগীরা মনে করছেন, খুব শীঘ্রই হয়তো বিয়ের সানাই বাজবে দেব ও রুক্মিণীর পরিবারে। আর এই মালদ্বীপ ট্রিপ সেটারই যেন ইঙ্গিত!

দেব-রুক্মিণীর বন্ধুত্ব নিয়ে বহুদিন ধরেই টলিপাড়ায় নানা গুঞ্জন। তবে প্রকাশ্যে নানা ছবি পোস্ট করলেও, নিজেদের এই বন্ধুত্ব নিয়ে মুখ খোলেন না তাঁরা। তবে গুঞ্জনকে কি আর থামানো যায়!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RUKMINI MAITRA (@rukminimaitra)

[আরও পড়ুন: ‘নিন্দুকদের মোক্ষম জবাব’, মাধুরীর সঙ্গে স্বস্তিকাকে দেখে কেন এমন বললেন মীর?]

দেব ও রুক্মিণীর এই মালদ্বীপের ছবি দেখে ইতিমধ্যেই হইচই শুরু করে দিয়েছে নেটিজেনরা। অনেকে তো ছবির কমেন্ট বক্সে দেব ও রুক্মিণীকে লিখলেন, এবার বিয়েটা হয়ে যাক! আপনারা দারুণ মিষ্টি জুটি!

[আরও পড়ুন: ‘মহারাজা তোমারে সেলাম’, প্রেমিকা সাবার গলায় গুপি-বাঘার গান শুনে আপ্লুত হৃতিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে