BREAKING NEWS

১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘নিন্দুকদের মোক্ষম জবাব’, মাধুরীর সঙ্গে স্বস্তিকাকে দেখে কেন এমন বললেন মীর?

Published by: Suparna Majumder |    Posted: March 7, 2022 7:41 pm|    Updated: March 7, 2022 7:47 pm

Here is how Mir Afsar Ali reacted after Swastika Mukherjee shared frame with Madhuri Dixit | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) সঙ্গে এক ফ্রেমে ছবি। কেরিয়ারে নতুন মাইলস্টোন ছুঁলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বন্ধুর এই সাফল্যে গর্বিত মীর আফসার আলি (Mir Afsar Ali)। স্বস্তিকার প্রশংসার পাশাপাশি তাঁর নিন্দুকদের একহাত নিলেন তারকা। 

Swastika and Madhuri

আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day) উপলক্ষ্যে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে বিশেষ শো। নাম ‘হার কাহানি জরুরি হ্যায়’ (Her Kahaani Hai Zaruri)। যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, ভারতের নানা প্রান্তের অভিনেত্রীদের অভিজ্ঞতা, তাঁদের চিন্তাধারা এই শোয়ে তুলে ধরা হয়েছে। মাধুরী দীক্ষিত, স্বস্তিকা মুখোপাধ্যায়ের পাশাপাশি এতে রয়েছেন নীনা গুপ্তা, মাসাবা গুপ্তা, তাপসী পান্নু, ম্রুণাল ঠাকুরে মতো অভিনেত্রীরাও। 

Swastika

[আরও পড়ুন: RRR-এর পর ফের রাজামৌলির ছবিতে আলিয়া! কোন দক্ষিণী তারকার বিপরীতে নায়িকা?]

এই শোয়েরই একটি ছবি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন স্বস্তিকা। ক্যাপশনে বাবা ও মায়ের উদ্দেশ্যে লেখেন, “মনে হচ্ছে আজ স্নাতক হলাম। এটা ব্রহ্মাণ্ডের ইন্ধন নয়, তোমরা দু’জন উপর থেকে নিশ্চয়ই কিছু কলকাঠি নেড়ে আমার জীবনকে এতটা সুন্দর করে দিয়েছো। তাই তো এতটা উপরে দাঁড়িয়ে রয়েছি।”

বন্ধুর এই সাফল্যে গর্বিত মীর। তাঁর ছবি শেয়ার করে তিনি লেখেন, “খুব কম মানুষই এই উচ্চতায় পৌঁছতে পারেন যেখানে তুমি এতটা কষ্ট করে পৌঁছেছো। এই ছবিগুলি সেই কঠিন পরিশ্রম আর নিষ্ঠার প্রমাণ। সেডান গাড়িতে করে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়া থেকে মুম্বইয়ের অটোয় চেপে অডিশনে যাওয়া পর্যন্ত। দিনের পর দিন একা একা এই কাজটা করে যাওয়া কল্পনাও করা যায় না। এতদিনে সেই পরিশ্রম সার্থক। তাই তোমার নিজের উপর গর্ব হওয়া উচিত। অত্যন্ত বেশি। কারণ এই ছবিগুলোয় তুমি শুধু নিজের প্রতিনিধিত্ব করছো না, সেই সব নিন্দুকদের মুখের উপর একটা জবাব দিয়েছো যাঁরা তোমার সম্পর্কে না জেনেই বাইরে থেকে তোমার ব্যক্তিগত জীবন সম্পর্কে আলপটকা মন্তব্য করে থাকেন। এটা কিন্তু বিশাল ব্যাপার। আর হুগলি নদীর তীরে বাস করা প্রত্যেকটা মানুষকে তুমি আজ গর্বিত করেছো। মাটিতে পা রেখেও এভাবে আকাশের আকাশ ছোঁয়া কিন্তু মুখের কথা নয়। এভাবেই চালিয়ে যাও রকস্টার!”  

Mir Swastika

[আরও পড়ুন: ‘মহারাজা তোমারে সেলাম’, প্রেমিকা সাবার গলায় গুপি-বাঘার গান শুনে আপ্লুত হৃতিক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে