BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিচ্ছেদের পরও একই হোটেলে থাকছেন ধনুষ-ঐশ্বর্য! ফের জোড়া লাগতে চলেছে সম্পর্ক?

Published by: Suparna Majumder |    Posted: January 24, 2022 2:57 pm|    Updated: January 24, 2022 2:57 pm

Dhanush and Aishwaryaa reportedly living in the same hotel | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় বিচ্ছেদের ঘোষণা করেছেন। তারপরও নাকি একই হোটেলে থাকছেন ধনুষ এবং ঐশ্বর্য (Dhanush and Aishwaryaa)। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর মানলে, হায়দরাবাদের সিতারা হোটেলে থাকছেন দু’জনে। রামোজি ফিল্ম সিটির অন্দরেই রয়েছে হোটেলটি।

dhanush and aishwarya

শোনা গিয়েছে, কাজের জন্যই এক হোটেলে রয়েছেন ধনুষ (Dhanush) এবং ঐশ্বর্যা। একটি সিনেমার শুটিং করছে দক্ষিণী তারকা। আর ঐশ্বর্যা করছেন মিউজিক ভিডিওর কাজ। দক্ষিণী সুপারস্টার রজনীকান্তের মেয়ে ঐশ্বর্যা। একাধিক সিনেমা পরিচালনা করেছেন তিনি। 

[আরও পড়ুন: সলমনের ফার্মহাউসে রয়েছে তারকাদের কবর, চলে শিশু পাচার চক্রও! বিস্ফোরক প্রতিবেশী]

“১৮ বছর ধরে বন্ধু, প্রেমিক-প্রেমিকা, সন্তানের অভিভাবক এবং একে অন্যের শুভচিন্তক হিসেবে কাটিয়েছি। এই সফর মানিয়ে নিতে শিখিয়েছে, মেনে নিতে শিখিয়েছে, অনেক কিছু বুঝিয়েছে, পরিণত করেছে। আজ আমরা এমন জায়গায় এসে পৌঁছেছি যেখানে আমাদের পথ আলাদা। ঐশ্বর্য আর আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। স্বতন্ত্রভাবে নিজেদের বোঝার সময় প্রয়োজন। দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান দিয়ে নিজেদের মতো থাকার সুযোগ এবং সময় দিন। ওম নমঃ শিবায়।”  গত ১৭ জানুয়ারি একথা ফেসবুকে লিখেছিলেন ধনুষ। একই বার্তা শেয়ার করেন ঐশ্বর্য। 

Dhanush Statement

২০০৪ সালে ঐশ্বর্যকে বিয়ে করেন ধনুষ। শোনা যাচ্ছে, বিচ্ছেদের কথা জানালেও এখনও আইনি ডিভোর্স হয়নি ধনুষ ও ঐশ্বর্যর। আর সেকথা ভাবছেন না দু’জন। কারণ দুই ছেলে রাজা ও লিঙ্গা। তাঁদের কথা ভেবেই আইনি পথে আলাদা না হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দাক্ষিণাত্যের দুই তারকা। একসঙ্গে ছেলেদের সমস্ত দায়িত্ব তাঁরা পালন করতে চান। এমন পরিস্থিতিতেই আবার ধনুষের বাবা দাবি করেন, তাঁর ছেল‌ে ও পুত্রবধূর ডিভোর্স হয়নি। এই বিচ্ছেদ আসলে পারিবারিক ঝগড়ার কারণে হয়েছে বলে মত তাঁর। তাঁদের সম্পর্কের আবার জোড়া লাগার সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছেন না তিনি। 

Actor Dhanush separated with wife Aishwaryaa After "18 Years Of Togetherness"

[আরও পড়ুন: Coronavirus Update: ধীরে ধীরে সুস্থ হচ্ছে বাংলা, গত ২৪ ঘণ্টায় অনেকটা কমল রাজ্যের করোনা সংক্রমণ]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে