BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সলমনের ফার্মহাউসে রয়েছে তারকাদের কবর, চলে শিশু পাচার চক্রও! বিস্ফোরক প্রতিবেশী

Published by: Suparna Majumder |    Posted: January 23, 2022 8:13 pm|    Updated: January 23, 2022 9:06 pm

Salman Khan's neighbour reportedly alleges bodies of film stars buried in actors farmhouse | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খানের (Salman Khan) পানভেলের ফার্মহাউসের ভিতরে রয়েছে তারকাদের কবর। সেখানে নাকি শিশুপাচার চক্র চলে। এমনই কুরুচিকর মন্তব্য করেছেন তাঁর প্রতিবেশী কেতন কক্কর। সূত্রের খবর মানলে, প্রতিবেশীর বিরুদ্ধে করা অভিনেতার মানহানির মামলা চলাকালীন আদালতে এমনটাই জানিয়েছেন তাঁর আইনজীবী প্রদীপ গান্ধী। 

Salman

মুম্বইয়ের সিটি সিভিল কোর্টে প্রতিবেশীর বিরুদ্ধে মানহানির মামলা করেছেন সলমন খান। বেশ কিছুদিন ধরেই চলছে সেই মামলার শুনানি।  সেই শুনানি চলাকালীনই সলমনের আইনজীবী জানান, সোশ্যাল মিডিয়া পোস্ট এবং সাক্ষাৎকারে অভিনেতার বিরুদ্ধে এমন একাধিক মন্তব্য করেছেন তাঁর প্রতিবেশী। সলমনের বিরুদ্ধে যে অভিযোগ তিনি এনেছেন তা সম্পূর্ণ ভিত্তিহীন এবং এর কোনও প্রমাণ তাঁর কাছে নেই।

[আরও পড়ুন: বেজে উঠল ‘কদম কদম বাড়ায়ে যা’, ইন্ডিয়া গেটে নেতাজির হলোগ্রাম মূর্তি উদ্বোধন মোদির

প্রবাসী ভারতীয় কেতন কক্কর অবসরের পর ভারতে থাকার পরিকল্পনা নিয়ে এসেছেন। সলমন খানের পানভেলের ফার্ম হাউসের পিছনে একটি জমি রয়েছে। কেতনের অভিযোগ ছিল, সেই জমিতে যাওয়ার রাস্তা ব্লক করে দিয়েছেন সলমন। আর তা নিয়েই ঝামেলার সূত্রপাত।

Salman Khan

যদিও সলমনের পক্ষ থেকে নাকি দাবি করা হয়েছে, কেতনের নথিপত্রে সমস্যা থাকাতেই নাকি প্রশাসনের পক্ষ থেকে ব্যবস্থা নেওয়া হয়েছে। তারপর থেকেই কেতন সলমনের নামে আপত্তিকর মন্তব্য করে চলেছেন। আদালতের দ্বারস্থ হয়ে এর প্রতিকার চান ভাইজান। তাঁর দাবি, ফেসবুক, টুইটার, ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এই সম্পর্কিত সমস্ত কনটেন্ট সরিয়ে ফেলতে হবে। নিজের অভিযোগে কেতন-সহ আরও দু’জনের নাম উল্লেখ করেছেন সলমন। যাঁরা এই সাক্ষাৎকারের ভিডিওয় যুক্ত ছিলেন বলে শোনা গিয়েছে।

[আরও পড়ুন: Coronavirus Update: ধীরে ধীরে সুস্থ হচ্ছে বাংলা, গত ২৪ ঘণ্টায় অনেকটা কমল রাজ্যের করোনা সংক্রমণ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে