BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

পরনে লাল শাড়ি, কুন্দনের গয়না, দিয়া মির্জার বিয়ের ছবি মন কেড়েছে নেটিজেনদের

Published by: Paromita Kamila |    Posted: February 16, 2021 1:26 pm|    Updated: February 16, 2021 3:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত পাকে বাঁধা পড়লেন ‘রেহনা হ্যায় তেরে দিল মে’খ্যাত অভিনেত্রী দিয়া মির্জা (Dia Mirza)। ব্যবসায়ী বৈভব রেখীর (Vaibhav Rekhi) সঙ্গে নতুন জীবনের পথে পা বাড়িয়েছেন দিয়া। ১৫ ফেব্রুয়ারি পরিবার ও কাছের মানুষদের সঙ্গে নিয়ে নিয়ম রীতি মেনেই বিয়ে সেরেছেন অভিনেত্রী। সেরেছেন আইনি মতে বিয়েও। বিয়ের সাজে লাল সিল্ক শাড়িতে দিয়ার ‘সিমপ্লিসিটি’ নজর কেড়েছে সকলের। পাশে সাদা জহর কোট পাঞ্জাবিতে দিব্যি মানিয়েছে বৈভবকে।

নিজের হালকা সাজের জন্য বরাবরই নেটিজেনদের মুগ্ধ করেছেন অভিনেত্রী দিয়া। বিয়েতেও তার ব্যতিক্রম ছিল না। লাল শাড়ির সঙ্গে কুন্দনের চওড়া হার, কানে ঝুমকো, মাথায় টিকলি, খোপায় ফুল, এই ছিল নববধূর সাজ। 

[আরও পড়ুন: এবার আত্মহত্যা সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতার! বাড়ি থেকে উদ্ধার ঝুলন্ত দেহ]

বিয়ের সাজের পাশাপাশি অনুষ্ঠান বাড়ি সাজানো হয়েছিল ফুল দিয়ে। সব মিলিয়ে বিয়ের অনুষ্ঠানে অভিনবত্ব ছিল চোখে পড়ার মতো। বিয়ের সেই সব ছবি ভাইরাল (Viral) সোশ্যাল মিডিয়ায়।

[আরও পড়ুন: ছবির নাম কেন ‘বিটার হাফ’? পোস্টার প্রকাশের পরই মুখ খুললেন পরিচালক শ্রীলেখা]

প্রসঙ্গত, ২০১৪ সালে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার (Dia Mirza)। বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাঁদের। ২০১৯-এর আগস্টে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা টুইট করে নিজেই জানিয়েছিলেন দিয়া। বর্তমানে তাঁরা ভাল বন্ধু। বলিউডে পা রেখেই দর্শকদের নজর কেড়েছিলেন অভিনেত্রী। তবে অভিনয় দুনিয়ায় সেই ভাবে নিজের জায়গা পাকা করতে পারেননি অভিনেত্রী। শেষবার তাঁকে অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবিতে দেখা গিয়েছিল। সাম্প্রতিককালে কাজ করেছেন ওয়েব সিরিজেও। আপাতত তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement