BREAKING NEWS

১২ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ২০২১ 

READ IN APP

Advertisement

সোমবারই বিয়ের পিঁড়িতে বলিউড অভিনেত্রী দিয়া মির্জা, চিনে নিন পাত্রকে

Published by: Sulaya Singha |    Posted: February 13, 2021 3:24 pm|    Updated: February 13, 2021 3:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রেহনা হ্যায় তেরে দিল মে’ ছবিতে অভিনয় করে আরও সিনেপ্রেমীদের হৃদয়ে রয়ে গিয়েছেন তিনি। রিল লাইফে একাধিকবার বসেছেন বিয়ের পিঁড়িতে। এবার রিয়েল লাইফে গাঁটছড়া বাঁধতে চলেছেন তিনি। ঠিক ধরেছেন, কথা হচ্ছে দিয়া মির্জার (Dia Mirza)। সোমবার অর্থাৎ ১৫ ফেব্রুয়ারি নতুন জীবনে পা রাখতে চলেছেন বলিউড অভিনেত্রী।

এর আগে ব্যবসায়ী সাহিল সংঘের সঙ্গে বিয়ে হয়েছিল দিয়ার। বছর পাঁচেক পরই বিচ্ছেদ ঘটে তাঁদের। ২০১৯-এর আগস্টে স্বামীর সঙ্গে সম্পর্ক ছেদের কথা টুইট করে নিজেই জানিয়েছিলেন মিষ্টি মুখের দিয়া। এবার নতুন করে বয়ফ্রেন্ডের সঙ্গে সংসার পাততে চলেছেন তিনি। ভাবছেন পাত্র কে? না, টিনসেল টাউনের কোনও চেনা মুখ নয়। তিনি নিখাঁত একজন বিজনেস ম্যান। বৈভব রেখী (Vaibhav Rekhi)। গত বছর তাঁদের ডেটিংয়ের খবর সামনে এসেছিল। সেই প্রেমই বদলে যাচ্ছে পরিণয়ে। জানা গিয়েছে, বাড়িতেই সাদামাটা বিয়ের অনুষ্ঠান হবে। উপস্থিত থাকবেন পরিবারের ঘনিষ্টরা।

[আরও পড়ুন: সলমন খানের ‘ঘোড়া’ কিনতে গিয়ে ১২ লক্ষ টাকা খোয়ালেন রাজস্থানের মহিলা!]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

বলিউডে পা রেখেই দর্শকদের নজর কেড়েছিলেন দিয়া। যদিও সময়ের সঙ্গে সঙ্গে অনেকটাই ফ্যাকাসে হয়েছে তাঁর জনপ্রিয়তা। শেষবার তাঁকে অনুভব সিনহার ‘থাপ্পড়’ ছবিতে দেখা গিয়েছিল। সাম্প্রতিককালে ছবির পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করেছেন। আপাতত তেলুগু ছবি ‘ওয়াইল্ড ডগ’-এর শুটিংয়ে ব্যস্ত তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই প্রকাশ্যে আলোচনা খুব একটা পছন্দ করেন না দিয়া। ২০১৪ সালে সাহিলের সঙ্গে চার হাত এক হয়েছিল তাঁর। তবে পাঁচ বছর পরই সম্পর্কে ইতি টানেন। যদিও বর্তমানে তাঁদের বন্ধুত্ব অটুট। তবে অতীত সম্পর্ক ভুলে বৈভবের সঙ্গে নয়া ইনিংস শুরুতেই এখন মন দিচ্ছেন দিয়া।

[আরও পড়ুন: লাঠির জবাবে লাড্ডু! এসএফআইয়ের অভিনব প্রতিবাদের ভিডিও শেয়ার করলেন শ্রীলেখা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement