BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরত-নিখিল! ভাইরাল স্ক্রিনশটে তুঙ্গে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: January 9, 2021 5:29 pm|    Updated: January 9, 2021 5:29 pm

Did Nusrat Jahan and Nikhil Jain unfollowed each other on Instagram? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাংসদ হওয়ার ঠিক পরেই বিয়ে সেরেছিলেন। তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। সুখের সেই দাম্পত্যে ফাটল ধরেছে! বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার নতুন করে ঘৃতাহুতি পড়ল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটে। যার ভিত্তিতে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরত জাহান (Nusrat Jahan) এবং নিখিল জৈন (Nikhil Jain)। এমনকী জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা।

নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নিজের ইনস্টাগ্রাম (Instagram) প্রোফাইলে নুসরতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। নুসরতের প্রোফাইলে অনেকটা খুঁজে তারপর যুগলের ছবি পাওয়া যাবে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nikhil Jain (@nikhiljainoffcl)

[আরও পড়ুন: ফের বিপাকে কঙ্গনা! অভিনেত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ কৃষক আন্দোলনের সেই বৃদ্ধা]

টিনসেল টাউনে গুঞ্জন, ‘SOS কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তর (Yash) সঙ্গে নাকি নৈকট্য তৈরি হয়েছে নুসরতের। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন। কিন্তু জন্মদিনে সংবাদ প্রতিদিনকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে নুসরত সেকথা অস্বীকার করে বলেছিলেন, “আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।”। যদিও সেই সাক্ষাৎকারে আলাদা থাকার কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরত। অভিনেত্রী জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। এরপরই আবার বলেছিলেন, “বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।”। ইঙ্গিতপূর্ণ এই কথা কি নিখিলকে উদ্দেশ্য করেই বলেছিলেন টলি বিউটি? সত্যিই কি বিয়েটা দেড় বছরের মাথায় ভাঙতে চলেছে? এই প্রশ্নই করছেন অনেকে।

[আরও পড়ুন: OMG! আচমকা কেন রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করতে হল সলমনকে? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement