১৭  মাঘ  ১৪২৯  শুক্রবার ৩ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

OMG! আচমকা কেন রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করতে হল সলমনকে? দেখুন ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: January 9, 2021 4:29 pm|    Updated: January 9, 2021 4:31 pm

Salman Khan makes Rakhi Sawant's bed as Nikki refuses to the job in Bigg Boss 14 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সপ্তাহ শেষের প্রতি শনিবারই ছোটপর্দায় আসেন সলমন খান (Salman Khan)। সঞ্চালক হিসেবে রিয়ালিটি শো ‘বিগ বস’-এর (Bigg Boss 14) প্রতিযোগীদের খোঁজ খবর নেন। তবে এই শনিবার অর্থাৎ আজ ‘বিগ বস’-এর ঘরে প্রবেশ করতে চলেছেন বলিউডের সুলতান। তাও আবার প্রতিযোগীদের উচিত-অনুচিতের শিক্ষা দিতে। আর এটা জানাতে যে কোনও কাজই ছোট নয়। তাই তো বলিউডের ‘দাবাং’ খান হয়েও রাখি সাওয়ান্তের (Rakhi Sawant) বিছানা সাফ করলেন তিনি। তা গুছিয়েও দিলেন ভাল করে। প্রকাশ্যে শোয়ের এই মুহূর্তের আগাম ঝলক।

[আরও পড়ুন: ফের বিপাকে কঙ্গনা! অভিনেত্রীর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ কৃষক আন্দোলনের সেই বৃদ্ধা]

ভিডিওয় শোয়ের তারকা প্রতিযোগী এজাজ খান সলমনকে জানান, নিকি তাম্বোলি (Nikki Tamboli) রাখি সাওয়ান্তের বিছানা পরিষ্কার করতে ও গোছাতে চান না। তারপর নিকি বলেন, “আমি এই কাজটা করতে চাইছিলাম না স্যার।”। তা শুনেই মাস্ক ও গ্লাভস পরে ঘরের ভিতরে চলে যান সলমন খান। বেডরুমের দরজা বন্ধ থাকায় কোনও প্রতিযোগীর সেখানে ঢোকার সুযোগ ছিল না। বাইরে থেকে রাখি ‘সরি’ বলতে থাকেন। কিন্তু সলমন তাঁর বিছানা পরিষ্কার করে গুছিয়ে দেন। তাকে সমস্ত কিছু ঠিক আছে কিনা জিজ্ঞেসও করেন। তারপরই ভাইজান বলেন, ‘কোনও কাজই ছোট নয়।”

এই প্রথম নয় এর আগেও মরশুমেও এভাবে প্রতিযোগীদের নীতি শিক্ষা দিয়েছেন সলমন খান। বাসন মাজা থেকে বাথরুম পরিষ্কার করার মতো কাজ করেছিলেন। সেই মরশুমে প্রতিযোগীরা ঘর পরিষ্কারের কাজ করতে অস্বীকার করেছিলেন। তার জবাব এভাবেই দিয়েছিলেন বলিউডের সুলতান। চলতি মরশুমে রাখি সাওয়ান্তের প্রতি অন্যান্য তারকা প্রতিযোগীদের ব্যবহার নিয়ে এর আগেও অভিযোগ জানিয়েছিলেন সলমন। এর আগেও জাসমিন ভাসিনের কারণে রাখি আহত হওয়ার ঘটনায় প্রতিবাদ জানিয়েছিলেন। এবার নীরবেই মানবিকতার গুরুত্ব বোঝালেন বলিউডের সুলতান।

[আরও পড়ুন: CAA যুগে ‘কাগজ’-এর মূল্য বোঝালেন পঙ্কজ ত্রিপাঠি, পড়ুন ফিল্ম রিভিউ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে