১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নিরাপত্তাহীনতায় ভুগছেন সলমন খান? এবার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন বলিউডের ভাইজান!

Published by: Sulaya Singha |    Posted: July 31, 2022 5:34 pm|    Updated: July 31, 2022 5:34 pm

Did Salman Khan buy a bulletproof car following death threat? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিরাপত্তাহীনতায় ভুগছেন সলমন খান? প্রাণনাশের হুমকি পাওয়ার পর থেকেই বেশ মানসিক চাপে রয়েছেন বলিউডের ভাইজান। নিজের ও পরিবারের সুরক্ষা নিয়ে কোনও আপস করতে চাইছেন না তিনি। ইতিমধ্যেই নিজের কাছে বন্দুক রাখার ইচ্ছাপ্রকাশ করেছেন। এবার নাকি বুলেটপ্রুফ গাড়ি কিনলেন তিনি।

সূত্রের খবর, সলমনের মুম্বইয়ের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট চত্বরে একটি বুলেটপ্রুফ গাড়ি ঘুরতে দেখা গিয়েছে। তারপর থেকেই শোনা যাচ্ছে, বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারটি সলমনেরই। যদিও মডেলটি নতুন নয়। তবে আত্মরক্ষার স্বার্থেই তাঁর গ্যারেজে যুক্ত হয়েছে নতুন গাড়িটি। এই গাড়িতেই এখন যাতায়াত করবেন তিনি।

[আরও পড়ুন: অবসরপ্রাপ্ত শিক্ষিকার বকেয়া বেতন মেটাতে কাটমানি দাবি! জেলা স্কুল পরিদর্শককে তলব হাই কোর্টের]

পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা খুনের পরই জানা গিয়েছিল সলমনকে (Salman Khan) প্রাণনাশের হুমকি চিঠি দিয়েছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল বলিউডের সুলতানের বিরুদ্ধে। তারপর থেকেই সলমনকে নিজের শত্রু হিসেবে মানে লরেন্স বিষ্ণোই (Lawrence Bishnoi)। এর আগে একাধিকবার সলমনকে হুমকি দিয়েছে সে। সুপারস্টারের প্রাণনাশের হুঁশিয়ারিও দেওয়া হয়েছে বলে শোনা গিয়েছিল। দিল্লি পুলিশের স্পেশ্যাল সেল নাকি জানতে পেরেছে গত ১০ জুলাই আবারও সলমনকে হুমকি দেওয়া হয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাংয়ের পক্ষ থেকে। শুধু সলমন খান নয়, তাঁর বাবাকেও খুনের হুমকি দেওয়া হয় চিঠিতে। তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়।

সলমন ও তাঁর পরিবারের কাছ থেকে তোলা আদায় করার চেষ্টা চলছে, এমন কথাও শোনা গিয়েছে। সলমনের আইনজীবীকেও খুনের হুমকি দেওয়া হয়েছে। সপ্তাহখানেক আগেই মুম্বই পুলিশ কমিশনার বিবেক পানসলকরের সঙ্গে দেখা করেন সল্লু মিঞা। নিজের কাছে বন্দুক রাখার প্রস্তাব দেন তিনি। এবার বুলেটপ্রুফ গাড়ি কিনলেন তিনি। হুমকি চিঠির পর সলমন যে বেশ চাপেই রয়েছেন, এসব ঘটনাতে কিন্তু তেমনটাই স্পষ্ট।

[আরও পড়ুন: SSC চাকরিপ্রার্থীদের সঙ্গে সাক্ষাৎ কুণাল ঘোষের, নিয়োগ নিয়ে আশ্বস্ত আন্দোলনকারীরা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে