৪ আশ্বিন  ১৪২৮  মঙ্গলবার ২১ সেপ্টেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কুন্দ্রার কোম্পানির ডিরেক্টর হয়েও স্বামীর পর্ন ব্যবসার কথা জানতেনই না Shilpa Shetty!

Published by: Suparna Majumder |    Posted: July 24, 2021 10:58 am|    Updated: July 24, 2021 10:58 am

Did Shilpa Shetty claimed she wasn't aware of Raj Kundra's adult Films Biz | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজ কুন্দ্রার (Raj Kundra) পর্ন ব্যবসার সম্পর্কে নাকি কিছুই জানতেন না শিল্পা শেট্টি (Shilpa Shetty)। সূত্রের খবর মানলে, মুম্বই পুলিশের তদন্তকারী অফিসারদের কাছে এমনই বয়ান দিয়েছেন অভিনেত্রী।

পর্ন ফিল্ম তৈরির অভিযোগে ১৯ জুলাই কুন্দ্রাকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার ২৭ জুলাই পর্যন্ত তাঁর পুলিশি হেফাজতের মেয়াদ বাড়ানো হয়। ২৭ জুলাই পর্যন্ত হাজতে থাকতে হবে তাঁকে। শুক্রবারই রাজ ও শিল্পার জুহুর বাড়িতে তল্লাশি চালান তদন্তকারী অফিসাররা। শিল্পার বয়ান রেকর্ড করা হয়। বিহান ইন্ডাস্ট্রি এবং কুন্দ্রা ফার্মের ডিরেক্টর শিল্পা শেট্টি। বেশ কিছুদিন রাজ কুন্দ্রার ফার্মেরও ডিরেক্টর ছিলেন তিনি। সেই সংক্রান্ত প্রশ্নও তাঁকে করা হয় বলে শোনা গিয়েছে। সূত্রের খবর, তদন্তকারী অফিসারদের প্রশ্নের উত্তরে শিল্পা জানিয়েছেন, তিনি রাজের এই পর্ন ইন্ডাস্ট্রির ব্যবসা সম্পর্কে কিছুই জানতেন না।

[আরও পড়ুন: রেড ভলান্টিয়ার শশাঙ্কর সঙ্গে ডেটে গিয়ে ‘লাজে রাঙা’ হলেন Sreelekha Mitra, দেখুন ভিডিও]

রাজ কুন্দ্রার গ্রেপ্তারির পর থেকেই মিডিয়ার সামনে আসেননি শিল্পা। তবে সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছিলেন, “অতীতে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হয়েছি। ভবিষ্যতেও সামলে নেব। আমি আমার জীবনকে নিজে যেভাবে চালিত করছি, সেভাবেই করব। কেউ আমায় বিচ্যুত করতে পারবে না।” শুক্রবার আবার শিল্পা অভিনীত ‘হাঙ্গামা ২’ (Hungama 2) ছবির মুক্তি ছিল। তার প্রচার করতে গিয়ে অভিনেত্রী লিখেছিলেন, “জীবন মানে বর্তমানকে মেনে নিয়ে বাঁচতে পারা। হাঙ্গামা ২ সিনেমার জন্য গোটা টিমটা কঠিন পরিশ্রম করেছে। আর এ ছবির কোনও কারণেই সাফার করা উচিত নয়। কখনই নয়! তাই আমি আজ আপনাদের সবার কাছে পরিবার সমেত ছবিটি দেখার অনুরোধ করছি। যাঁরা এই ছবির সঙ্গে যুক্ত রয়েছেন, তাঁদের জন্য দয়া করে দেখুন।”

এদিকে পর্ন কাণ্ডে কুন্দ্রার নাম জড়ানোর পরই প্রকাশ্যে তাঁর বিরুদ্ধে সোচ্চার হয়েছেন পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া, মডেল সাগরিকা সোনা সুমন। রাজই তাঁদের পর্ন ইন্ডাস্ট্রির পথ দেখিয়েছিলেন, এমন অভিযোগ করেছিলেন পুনম ও শার্লিন। সাগরিকা অভিযোগ করেছিলেন, ওয়েব সিরিজে অভিনয়ের অফার দিয়ে তাঁকে নগ্ন হতে বলা হয়েছিল। এমন পরিস্থিতিতেই আবার থানায় অভিযোগ দায়ের করেছেন সাগরিকা (Sagarika Shona Suman)। জানিয়েছেন, রাজের বিরুদ্ধে মুখ খোলার পর থেকেই ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে মেসেজ করে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে। অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছে বলেও অভিযোগ।

[আরও পড়ুন: ‘পেলে’র খোঁজ করতে গিয়ে ট্রোলড Sudipa Chatterjee, পালটা জবাবে কী বললেন তারকা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

×