BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা থেকে বাঁচতে এবার সেল্‌ফ আইসোলেশনে দিলীপ কুমার

Published by: Bishakha Pal |    Posted: March 17, 2020 2:40 pm|    Updated: March 17, 2020 2:40 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বজুড়ে মহামারির আকারে ছড়িয়ে পড়েছ নভেল করোনা ভাইরাস। চিকিৎসকরা বলছেন, এই ভাইরাসের হাত থেকে বাঁচতে আগাম সতর্কীকরণ সবচেয়ে উত্তম উপায়। চিকিৎসকদের কথা মেনে অনেকেই এই পরিস্থিতিতে সেল্‌ফ আইসোলেশনে চলে গিয়েছেন। এবার সেই তালিকায় শামিল হল অভিনেতা দিলীপ কুমারের নামও। করোনা সংক্রমণ থেকে বাঁচতে সেল্‌ফ কোয়ারেন্টাইনে গেলেন তিনিও।

টুইটার এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই। লিখেছেন, করোনা থেকে বাঁচতে তিনি সেল্‌ফ কোয়ারেন্টাইনে সম্পূর্ণ আইসোলেশনে রয়েছেন। স্ত্রী সায়রা বানুর কথাতেই নাকি এমন সিদ্ধান্ত। যাতে তাঁকে কোনও সংক্রমণ স্পর্শ করতে না পারে, তাই এমন বন্দোবস্ত। এছাড়া অনুরাগীদের সতর্ক থাকারও আবেদনও টুইটারে জানিয়েছেন অভিনেতা। লিখেছেন, “যতটা সম্ভব ঘরে থাকুন। স্বাস্থ্য দপ্তর প্রস্তাবিত নিয়মগুলি মেনে চলুন। অন্যদের সংস্পর্শ এড়িয়ে নিজেকে ও অন্যদের সুরক্ষিত রাখুন।”

[ আরও পড়ুন: করোনাই ‘ভিলেন’, জিতের ‘বাজি’র শুটিং বাতিল করে লন্ডন থেকে ফিরছেন মিমি ]

এদিকে করোনা আক্রান্ত সন্দেহে লন্ডনে আইসোলেশনে রাখা হয়েছে গায়ক অনুপ জালোটাকে। গানের অনুষ্ঠানে ইউরোপের কয়েকটি দেশে গিয়েছিলেন তিনি। হল্যান্ড ও জার্মানি ঘুরে সম্প্রতি ব্রিটেনে এসে পৌঁছন তিনি। এখানেই ছিল তাঁর শেষ শো। অনুষ্ঠান শেষ করে দেশে ফেরার জন্য লন্ডন বিমানবন্দরে পৌঁছেছিলেন জালোটা। সেখান থেকেই তাঁকে আইসোলেশনে পাঠায় সে দেশের স্বাস্থ্য মন্ত্রক। লন্ডনেই আপাতত কোয়ারেন্টাইনে রাখা হবে তাঁকে। তাঁর সোয়াব টেস্টও করা হবে বলে খবর।

[ আরও পড়ুন: উদ্বিগ্ন হলিউড! এবার করোনা আক্রান্ত ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা ক্রিস্টোফার হিভজু ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement