BREAKING NEWS

০৮ জ্যৈষ্ঠ  ১৪২৯  সোমবার ২৩ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

করোনাই ‘ভিলেন’, জিতের ‘বাজি’র শুটিং বাতিল করে লন্ডন থেকে ফিরছেন মিমি

Published by: Sandipta Bhanja |    Posted: March 17, 2020 1:48 pm|    Updated: March 17, 2020 1:48 pm

Mimi Chakraborty to retun from London due to massive outbreak Corona

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই কলকাতা বিমানবন্দর থেকে মুখে মাস্ক পরা ছবি পোস্ট করেছিলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী। বিশ্বজুড়ে করোনা আতঙ্কের মাঝেই নতুন ছবির শুটিংয়ের জন্য লন্ডনের উদ্দেশে পাড়ি দিয়েছিলেন। নেপথ্যে প্রযোজক-অভিনেতা জিতের ‘বাজি’। যথাযথ সতর্কতা অবলম্বন করেই লন্ডনে চলছিল শুটিং। কিন্তু, বাদ সাধল করোনার জেরে জারি করা ফেডারেশন অফ ইন্ডিয়ার তরফ থেকে জারি করা নির্দেশ! অবিলম্বে বন্ধ করতে হবে যাবতীয় শুটিং! অতঃপর লন্ডেনর শুটিং ছেড়ে পাততাড়ি গুটিয়ে জিৎ-মিমির গোটা ‘বাজি’ টিম ফিরছে কলকাতায়।

প্রসঙ্গত, ব্রিটেনে যে রীতিমতো মহামারীর আকার ধারণ করেছে করোনা। রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। লন্ডন সফর করেই করোনা আক্রান্ত হয়েছেন কানাডার প্রধানমন্ত্রীর স্ত্রী। আর সেখানেই কিনা যাচ্ছেন মিমি! এই খবর শুনে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই কমেন্টবাক্সে হুড়মুড়িয়ে মিমি-অনুরাগীদের সাবধানবার্তা উপচে পড়েছিল। অগত্যা, ফিল্ম সংগঠনের জারি করা বিধিনিষেধের জন্য লন্ডনে শুটিং বাতিল করতে হল মিমিকে।

[আরও পড়ুন: উদ্বিগ্ন হলিউড! এবার করোনা আক্রান্ত ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা ক্রিস্টোফার হিভজু ]

মঙ্গলবারই কলকাতার উদ্দেশে রওনা হচ্ছে গোটা ‘বাজি’ টিম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী। এই ছবিতে অভিনয়ের সুবাদে মিমি-জিৎ ছাড়াও বিশ্বনাথ বসুও লন্ডনে ছিলেন। প্রসঙ্গত ‘বাজি’র সুবাদেই এই প্রথম দেখা যাবে জিৎ এবং মিমি জুটিকে। প্রযোজনায় অভিনেতা জিৎ মদনানি নিজেই। জিতের ব্যানারে ‘বাজি’র পরিচালনা করবেন অংশুমান প্রত্যুষ। সিনেমার সিংহভাগের শুটিং হবে বিদেশে। কয়েকটি গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং হওয়ার কথা ছিল লন্ডনে। যার জন্যে জানুয়ারিতে সিনেম্যাটোগ্রাফারকে নিয়ে রেইকিও সেরে এসেছিলেন জিৎ নিজে। এবার শুটিং বাতিল করে কলকাতায় ফিরলেন জিৎ-মিমি।  

করোনার জেরে বিনোদুনিয়াতে যে বড়সড় আর্থিক ক্ষতি হতে চলেছে, তা বলাই বাহুল্য।

[আরও পড়ুন: হিন্দু-মুসলিমের নামে বিভাজনকারীরা কোথায়? করোনা আতঙ্কের মাঝেই প্রশ্ন আরবাজ খানের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে