Advertisement
Advertisement
Adipurush Sita Deepika Chikhlia

নকল নয়, এটাই আসল! ‘আদিপুরুষ’ বিতর্কের মাঝে ভিডিও পোস্ট ‘সীতা’ দীপিকার

'আদিপুরুষ' নিয়ে কী বললেন অভিনেত্রী?

Dipika Chikhlia drops a reel as Maa Sita from Ramanand Sagar| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:June 19, 2023 2:55 pm
  • Updated:June 19, 2023 2:55 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বিতর্কের মুখে পড়ছে প্রভাস, কৃতী স্যানন ও সইফ আলি খান অভিনীত ‘আদিপুরুষ’। কখনও রামায়ণকে বিকৃত করার দায়ে, কখনও ছবির ‘রদ্দিমার্কা’ সংলাপের কারণে আদালতেও যেতে হয়েছে ছবির নিমার্তাদের। অন্যদিকে ‘আদিপুরুষ’ দেখে রীতিমতো ক্ষোভ প্রকাশ করেছেন রামানন্দ সাগর পরিচালিত ধারাবাহিক ‘রামায়ণে’র অভিনেতারা। কেউ স্পষ্টই এই ছবিকে সস্তার রামায়ণ বলে বর্ণনা করেছেন, কেউ আবার আদিপুরুষকে রামায়ণের অপমান বলে মনে করেন। তবে চুপ থেকে, একটি ভিডিও পোস্ট করে ‘আদিপুরুষ’ বিতর্কের আগুনে আরও বারুদ ঢাললেন রামায়ণের ‘সীতা’ অভিনেত্রী দীপিকা চিকলিয়া। সীতা বেশে ভিডিও পোস্ট করে দীপিকা যেন বুঝিয়ে দিলেন ‘আদিপুরুষে’র ‘সীতা’ অর্থাৎ কৃতী স্যানন নয়, তিনিই হলেন রামায়ণের আসল ‘সীতা’!

দীপিকা ভিডিও পোস্ট করে লিখলেন, ”অনুরাগীদের আবদার মেটাতেই এই ভিডিও পোস্ট করেছি। সত্য়িই আমি আপ্লুত, আপনারা আমাকে সীতা হিসেবে ভালবাসা দিয়েছেন। যা কিনা আমার কাছে খুবই গর্বের ব্যাপার।”

Advertisement

[আরও পড়ুন: হাতের গিটার বড় প্রিয়, প্রিয় বাদ্যযন্ত্রগুলির কী নাম রেখেছেন অরিজিৎ সিং?]

‘আদিপুরুষ’ ছবির ট্রেলার লঞ্চে কৃতী স্যাননকে পরিচালক ওম রাউতের চুমু খাওয়ার ঘটনায় এবার মুখ খুললেন রামায়ণ ধারাবাহিকের সীতা অভিনেত্রী দীপিকা চিখলিয়া। সংবাদমাধ্যমে দীপিকা স্পষ্টই জানালেন, কৃতী স্যানন, সীতার চরিত্রে অভিনয় করলেও, সীতা হয়ে উঠতে পারেননি!

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Dipika (@dipikachikhliatopiwala)

৭ জুন, বুধবার কৃতী স্যাননকে সঙ্গে নিয়ে তিরুপতি দর্শনে যান পরিচালক। ভেঙ্কটেশ মন্দিরে পুজো দিয়ে বেরনোর সময়ে নায়িকার গালে চুমু দিতে দেখা যায় ওম রাউতকে। ভক্তদের ভীড়ে খুব সাবলীলভাবেই পরিচালকের সঙ্গে কৃতীকে শুভেচ্ছা বিনিময় করতে দেখা যায়। সেখানেই বিতর্কের সূত্রপাত! পবিত্র তীর্থস্থানে প্রকাশ্যে নায়িকার গালে চুম্বন করায় ওম রাউতকে তুলোধোনা করেছেন অনেকেই। এবার কৃতীকে তুলোধনা করলেন আগের সীতা দীপিকা চিকলিয়া।

দীপিকা বললেন, ”বর্তমান প্রজন্মের অভিনেতাদের একটা সমস্যা রয়েছে। তাঁরা চরিত্রের মধ্যে প্রবেশ করতেই পারেন না, আবেগটাও বুঝতে পারেন না।”

দীপিকা আরও বলেন, ‘আসলে ওদের কাছে রামায়ণ শুধুই হয়ত একটা সিনেমা। কৃতীও সেটাই ভাবেন। তাই ওসব চুমু। আসলে কৃতী নিজেকে সীতা ভাবতেই পারেননি।”

[আরও পড়ুন: দেওল পরিবারে বাঙালি বউমার গৃহপ্রবেশ, শ্বশুর সানি বললেন, ‘মেয়ে পেলাম’]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ