১১ ফাল্গুন  ১৪২৬  সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগের কথা। প্রায় চার ঘণ্টা বরফে মোড়া রাস্তা পেরিয়ে প্রসূতিকে হাসপাতালে পৌঁছে দিয়েছিল ভারতীয় সেনা। একটি ফুটফুটে সন্তানের জন্মও দিয়েছেন ওই মহিলা। আপাতত মা এবং নবজাতক দু’জনেই সুস্থ রয়েছেন। কাশ্মীরের এই ভিডিও  নেটদুনিয়ায় ভাইরাল হতেই মানবিক বার্তার ভেসে গিয়েছে নেটদুনিয়া। চোখ এড়ায়নি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিরও। সেরকমই এক ঘটনা ঘটেছে সম্প্রতি ছত্তিশগড়ে। সেখানেও জওয়ানদের তৎপরতায় প্রসূতি মহিলা নিরাপদ স্থানে সন্তান প্রসব করলেন। যে ঘটনার ভূয়সী প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিলেন অপর্ণা সেন।

জওয়ানদের প্রশংসায় পঞ্চমুখ হয়ে পরিচালক তথা অভিনেত্রী অপর্ণা সেন বললেন, “সিআরপিএফ জওয়ানরা ছত্তিশগড়ের বিজাপুরে একটি গর্ভবতী মহিলাকে ৬ কিমি পায়ে হেঁটে পৌঁছে দিলেন হসপাতালে। তার শিশু যাতে নিরাপদে জন্ম নিতে পারে, তাই একেবারে সময়মতো হাসপাতালে নিয়ে গিয়েছি। এখন মা ও শিশু দু’জনেই সুস্থ রয়েছেন। অসংখ্য ধন্যবাদ ওদের। জওয়ানদের জন্য সত্যিই গর্বিত। দেশমাতৃকার সত্যিকারের ছেলে!”

[আরও পড়ুন: দেবের ‘গোলন্দাজ’ বাহিনিতে ইশা-অনির্বাণ, কাস্টিংয়ে রয়েছে আরও চমক! ]

প্রসঙ্গত, সেই টুইটের নিচে মন্তব্য করে অপর্ণা সেনকে খানিক বাঁকা কথা শুনিয়েছেন জনৈক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় বলিউডের পরিচালক রামগোপাল ভার্মার নামে সেই প্রোফাইল। কিন্তু সেটি রামগোপালের অফিশিয়াল টুইটার পাতা নয়। তিনি অপর্ণার উদ্দেশে তিনি বলেন, “বাহ! আমাদের দেশের জওয়ানরা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু আপনার কাছ থেকে এরকম ইতিবাচক মন্তব্য খুব কমই পাওয়া যায়।” অপর্ণাও ছেড়ে কথা বলেননি। বিনম্রভাবে পালটা দিয়ে বলেছেন, “ইতিবাচক বার্তা বা মন্তব্য তখনই পাওয়া যায় যখন সেরকম পজিটিভ কাজ হয় চারদিকে।”

[আরও পড়ুন: ফাঁস হল ‘বব বিশ্বাস’-এর লুক, অভিষেককে টুইট করে কী বললেন প্রযোজক শাহরুখ? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং