৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সুশান্তকে খুনের ষড়যন্ত্রের অভিযোগ মহেশের বিরুদ্ধে, পালটা আইনি পদক্ষেপ ভাট পরিবারের!

Published by: Sandipta Bhanja |    Posted: August 26, 2020 10:39 am|    Updated: August 26, 2020 1:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটজনতার রোষানলে মহেশ ভাট (Mahesh Bhatt)। কাঁদা ছোড়াছুঁড়িও কিছু কম হয়নি বইকী! রিয়া চক্রবর্তীর সঙ্গে নাম জড়িয়ে কদর্য মন্তব্য করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। শুধু তাই নয়, খুন ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে তাঁর মেয়ে পূজা, আলিয়া ও শাহিন ভাটকেও। দিন দুয়েক আগেই সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) জিম ইনস্ট্রাক্টর সুনীল শুক্লা বিস্ফোরক মন্তব্য করেছিলেন যে, “রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী এবং ‘সুগারড্যাডি’ মহেশ ভাট অভিনেতাকে খুনের ষড়যন্ত্র করেছিলেন।” জিম ইনস্ট্রাক্টরের এই দাবির পরই বলিউডের ‘ভাট ক্যাম্প’কে নিয়ে আরও শোরগোল বাঁধে নেটদুনিয়ায়। সূত্রের খবর, এবার তার ভিত্তিতেই সুনীল শুক্লার বিরুদ্ধে আইনি পদক্ষেপ করতে চলেছে ভাট পরিবার।

প্রসঙ্গত, ক্রমাগত ধর্ষণের হুমকিতে নাজেহাল হয়ে এর আগেই আলিয়া এবং তাঁর দিদি শাহিন ভাট জানিয়েছিলেন যে, আর কোনওরকম উটকো মন্তব্য বরদাস্ত করা হবে না! এরপর যদি সোশ্যাল মিডিয়ায় কেউ তাঁদের হেনস্তা করার চেষ্টা করেন, তাহলে সংশ্লিষ্ট ব্যক্তির বিরুদ্ধে আইনি পদক্ষেপ করবেন তাঁরা। এবার সেটাই করতে চলেছেন।

[আরও পড়ুন: এবার আইনি বিপাকে সুশান্তের বায়োপিক, তরজা ২ প্রযোজনা সংস্থার মধ্যে]

কোনও রকমের তথ্য প্রমাণ ছাড়াই শুধুমাত্র সন্দেহের বশবর্তী হয়ে কেন বারবার মহেশ ভাটের বিরুদ্ধে এই ধরনের অভিযোগ করা হচ্ছে? তা নিয়ে প্রশ্ন তুলেছে ভাট পরিবার। পাশাপাশি সুশান্তের মৃত্যুর পর থেকে যেভাবে ক্রমাগত মহেশ ভাটকে আক্রমণ করা হচ্ছে, এবার তা বন্ধ হওয়া প্রয়োজন বলেও দাবি করা হয় ভাট পরিবারের তরফে। আর তাই সুশান্তের জিম ইনস্ট্রাক্টর সুনীল শুক্লার বিরুদ্ধে ভাটরা আইনি পদক্ষেপ করতে চলেছেন বলে শোনা যাচ্ছে।

অন্যদিকে, রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty) বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ এনে সেই তথ্য এনফোর্সমেন্ট ডিপার্টমেন্টের তরফে সিবিআই এবং নারকোটিকস সেন্ট্রাল ব্যুরোর কাছে রিপোর্ট পেশ করেছে। যে অভিযোগ উড়িয়ে দিয়েছেন রিয়ার আইনজীবী সতীশ মানশিণ্ডে। যার ভিত্তিতে তাঁর দাবি, রিয়া কোনওদিন মাদক সেবন করেননি। চাইলে পরীক্ষা করাতেও প্রস্তুত তিনি।

[আরও পড়ুন: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ঋতাভরী, চিকিৎসকদের ধন্যবাদ জানিয়ে পোস্ট মা শতরূপার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement