১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গত ১০ মাস ধরে কোমায় রয়েছেন এই অভিনেতা-পরিচালক

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 29, 2017 11:54 am|    Updated: October 2, 2019 2:55 pm

Director Neeraj Vora in coma, Hera Pheri 3 on hold

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্ল্যামারের ছটা শুধু তারকা মহিমাই সামনে তুলে ধরে। কিন্তু স্টার তকমার বাইরেও এমন কিছু মানুষ থাকেন, শুধুমাত্র সিনেমাকে ভালবেসে যাঁরা কাজ করে যান। এমনই একজন নীরজ ভোরা।

Untitled-1

তাঁর নাম খুব বেশি মানুষ না জানলেও ছবি দেখে অনেকেই হয়তো চিনতে পারছেন বলিউডের এই চরিত্রাভিনেতাকে। তবে এর বাইরেও বি-টাউনে রয়েছে তাঁর অবদান। কখনও পরিচালক হিসেবে , কখনও আবার চিত্রনাট্যকার হিসেবে প্রশংসা আদায় করে নিয়েছে গুজরাটি মঞ্চের এই পরিচিত মুখ।

[বিগ বি’র সঙ্গে দেখা না পেয়ে জলসায় বিক্ষোভ কলাকুশলীদের]

 ২০০০ সালে সুপারহিট ‘হেরা ফেরি’র চিত্রনাট্য ইনিই লিখেছিলেন। ছয় বছর বাদে ‘ফির হেরা ফেরি’ পরিচালনাও করেছিলেন।  সেই ছবিরই তৃতীয় সংস্করণের কাজ শুরু করেছিলেন সবে। কিন্তু এর মধ্যেই ঘটে গেল বিপত্তি। আচমকা হৃদরোগে আক্রান্ত হন ৫৪ বছরের অভিনেতা-পরিচালক। প্রায় সঙ্গে সঙ্গেই হানা দেয় ব্রেন স্ট্রোকও। দু’টি ধাক্কা সামলাতে পারেনি নীরজের শরীর। কোমায় চলে যান অভিনেতা। ২০১৬ সালের ১৯ অক্টোবরের পর থেকে তাঁর শরীরে আর কোনও সাড় নেই।

[হঠাৎ মাথা কামিয়ে ফেলতে চাইলেন কেন দিশা পাটানি?]

প্রথমে মুম্বইয়ের AIIMS-এ ভর্তি ছিলেন অভিনেতা-পরিচালক। পরে আরও ভাল চিকিৎসার জন্য তাঁকে ফিরোজ নাদিওয়ালার বরকত ভিলায় নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসার জন্য একটি আইসিইউ তৈরি করা হয়েছে। শোনা গিয়েছে, সম্প্রতি সামান্য হলেও উন্নতি হয়েছে ভোরার শারীরিক অবস্থার। কিন্তু অভিনেতা পুরোপুরি কবে সুস্থ হবেন তা এখনও ঠিক করে বলতে পারছেন না চিকিৎসকরা। আর তাঁর জন্য আটকে রয়েছে ‘হেরা ফেরি ৩-এর কাজও। যার প্রধান চরিত্রের জন্য অভিষেক বচ্চন ও জন আব্রাহামকে বেছে রেখেছিলেন পরিচালক নীরজ।

2757684964

[সলমনের শুটিং সেটে চলল ১০ হাজার রাউন্ড গুলি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে