Advertisement
Advertisement
Diwali 2023

দীপিকা রণবীরকে, রণবীর আলিয়াকে…, ‘চুমু’তেই সুপারহিট বলিপাড়ার উৎসবের মরশুম?

নেটপাড়ার চর্চায় তারকাদের চুমুর ছবি।

Diwali 2023: Deepika-Ranveer to Alia-Ranbir, how Bollywood celebrated | Sangbad Pratidin
Published by: Sandipta Bhanja
  • Posted:November 13, 2023 7:52 pm
  • Updated:November 13, 2023 7:52 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উৎসবের মরশুম। অতিমারী উত্তর পর্বে আবারও পুরনো ফর্মে বলিপাড়ার হাইপ্রোফাইল দিওয়ালি পাটিগুলো। চার-পাঁচ বছর আগেও খান, বচ্চন, কাপুররা যেরকম তারকাখচিত বিগ বাজেট অনুষ্ঠানের আয়োজন করতেন, করোনার জেরে বছর দুয়েক ধরে তাতে অনেকটাই ভাঁটা পড়েছিল। গতবছরও এহেন জমকালো দিওয়ালি পার্টি হয়নি বলিউডে। তবে ২০২৩ সালের উৎসবের মরশুমে সেই পুরনো ছন্দে ফিরেছে বিটাউন।

সোশাল মিডিয়ায় চোখ রাখলেই একের পর এক তারকার ছবি দেখা যাচ্ছে। কে, কোন দিওয়ালি পার্টিতে নজর কাড়ছেন? বলিপাড়ার অন্দরেও সেই বিষয়ে চর্চার অন্ত নেই! তবে এই মরশুমে হিট ‘চুমু চর্যা’। রবিবার একদিকে যখন আলিয়া ভাট স্বামী রণবীর কাপুরের সঙ্গে ছবি শেয়ার করেছেন, তখন আরেকদিকে দীপিকাও তাঁর স্বামীর সঙ্গে রোম্যান্সে মশগুল। তবে মজার বিষয় হচ্ছে, দুই তারকাজুটির চুমুর ছবি। যে বিষয়টি নেটপাড়ার সবথেকে বেশি নজর কেড়েছে।

Advertisement
 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

Advertisement

[আরও পড়ুন: ভাইজান আগে! কড়া নিরাপত্তায় গৌরীকে নিয়ে মাঝরাতে সলমনের বোনের বাড়িতে শাহরুখ, কেন?]

রবিবার সইফ-করিনার দিওয়ালি পার্টিতে জুটিতে হাজির হয়েছিলেন রণবীর-আলিয়া। রালিয়ার সাজপোশাক নিয়ে যখন অনুরাগীমহলে বেশ চর্চা হচ্ছে, ঠিক সেইসময়েই কাপুর পরিবারের বউমা স্বামীর সঙ্গে এক মিষ্টি ছবি শেয়ার করলেন। যেখানে দেখা যাচ্ছে, আলিয়ার গালে আদুরে চুমু এঁকে দিচ্ছেন রণবীর। তার এক ঘণ্টা বাদেই দীপিকা পাড়ুকোন সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ দিওয়ালির ছবি শেয়ার করেছেন। যেখানে নজর কাড়ল স্বামী রণবীর সিংয়ের গালে তাঁর চুমুর ছবি। উল্লেখ্য, রবিবার বলিউডের কোনও দিওয়ালি পার্টিতে না গেলেও এদিন রণবীর-দীপিকা তাঁদের নতুন বাড়িতে পুজো করেন। আর গৃহপ্রবেশের সেই ছবিই শেয়ার করেছেন সোশাল মিডিয়ায়। আর সেই ছবি দেখেই দুয়ে দুয়ে চার করে, নেটপাড়ার একাংশ প্রাক্তন প্রসঙ্গ টেনেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by दीपिका पादुकोण (@deepikapadukone)

[আরও পড়ুন: শ্রীঘরে ভক্তরা! ‘টাইগার ৩’ চলাকালীন হলে দক্ষযজ্ঞের খবর পেয়েই গর্জন সলমনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ