BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

জন্মদিনে নতুন প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন শ্রাবন্তী!

Published by: Suparna Majumder |    Posted: June 17, 2021 7:16 pm|    Updated: June 17, 2021 8:40 pm

Does Srabanti Chatterjee gifted diamond ring to her alleged BF? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবন্তীর (Srabanti Chatterjee) সঙ্গে সংসার করতে চান। এমন দাবি নিয়েই কিছুদিন আগে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। কিন্তু টলিউড সুন্দরীর মন জুড়ে নাকি এখন অন্য কেউ রয়েছেন। শ্রাবন্তীর চতুর্থ প্রেম হিসেবে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর নাম আগেই শোনা গিয়েছিল। এবার এক উপহারের সূত্রে সেই জল্পনা আরও জোরাল হল।

ভোটের আগেই শ্রাবন্তী-অভিরূপের সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম টলিপাড়া। শোনা গিয়েছিল, পেশায় ব্যবসায়ী অভিরূপ বাইপাসের ধারে শ্রাবন্তীর অভিজাত আবাসনেই থাকেন। তবে দু’জনের টাওয়ার আলাদা। ভোটের সময় শ্রাবন্তীর প্রচারপর্বেও নাকি সঙ্গ দিয়েছিলেন অভিরূপ। সম্প্রতি অভিরূপ নিজের ফেসবুক প্রোফাইলে হীরের আংটি পরা হাতের ছবি পোস্ট করেন। ক্যাপশনে ভালবাসার ইমোজি দিয়ে লেখেন, “জীবনের সবেচেয়ে গুরুত্বপূর্ণ মানুষটির থেকে পাওয়া উপহার…ধন্যবাদ।” শোনা যায়, অভিরূপের জন্মদিনে তাঁকে এই বিশেষ উপহারটি দিয়েছেন শ্রাবন্তী। যাতে ‘I’ শব্দের পর ভালবাসার চিহ্ন দেওয়া রয়েছে।

Does Srabanti Chatterjee gifted diamond ring to her alleged BF?

[আরও পড়ুন: ‘যাঁরা তৃণমূলে ফিরতে চান, বাধা থাকা উচিত না’, দলত্যগীদের ফেরানো নিয়ে মন্তব্য রাজের]

শোনা যায়, প্রথমে শুধুই বন্ধু ছিলেন শ্রাবন্তী-অভিরূপ। পরে তা ভালবাসায় পরিণত হয়। উল্লেখ্য, টলিউডে অভিনয় জীবন শুরু করার কয়েক বছর পরই ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে (Rajiv Kumar Biswas) বিয়ে করেন শ্রাবন্তী। ২০১৬ সালে দু’জনের ডিভোর্স হয়। তারপর থেকে ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালেই মডেল কৃষাণ ব্রজকে (Krishan Vraj) বিয়ে করেছিলেন টলি বিউটি। কিন্তু সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। এরপর ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নায়িকা। কিন্তু গত বছরের নভেম্বর থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। তারপর থেকে আলাদাই থাকেন রোশন-শ্রাবন্তী। রোশন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাইলেও শ্রাবন্তীর নাকি তেমন কোনও ইচ্ছেই নেই।

[আরও পড়ুন: বাদলা দিনে সিক্ত শরীরে ছবি পোস্ট, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়ালেন স্বস্তিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement