BREAKING NEWS

১৪ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ১ অক্টোবর ২০২০ 

Advertisement

OMG! এই আজব শখ রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 2, 2018 1:03 pm|    Updated: September 18, 2019 12:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জামশেদপুরের মেয়ে। হলিউড-বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। নিজের এই স্টারডম বেশ ভালই উপভোগ করেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু তা বলে এমন এমন আজব শখ? যা অন্য মহিলারা একদম অপছন্দ করেন, তা ভীষণই পছন্দ পি সি’র। কী সেই শখ? কেউ যদি নায়িকার হাঁড়ির খবর রাখেন। নিয়মিত তাঁর উপর সোশ্যাল মিডিয়ায় নজর রাখেন। অর্থাৎ তাঁকে রীতিমতো ‘স্টক’ করেন। এমন মানুষ ভীষণ পছন্দ করেন নায়িকা। হ্যাঁ, তাঁর সমস্ত খবরাখবর অন্য কেউ রাখছে, তা খুবই ভাল লাগে অভিনেত্রীর। সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে এসে এ কথা নিজেই বলেছেন মুখ ফুটে।

[নতুন বছরেই খুশির খবর, পুত্র সন্তানের মা হলেন সুনিধি]

হলিউডে থাকলেও বলিউডের সঙ্গে নিয়মিত যোগাযোগ রেখে চলেছেন প্রিয়াঙ্কা। একাধিক আঞ্চলিক সিনেমাও প্রযোজনা করেছেন তাঁর কোম্পানি। এর মধ্যেই ভারতে এসে জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে পারফর্ম করছেন।

[সন্ত্রাসবাদীর স্ত্রী হয়ে বড়পর্দায় ফিরছেন ‘সীতা’]

এর পাশাপাশি ভারতীয় টেলভিশনের পর্দাতেও দেখা যাবে নায়িকাকে। করণ জোহর ও রোহিত শেট্টির শো ‘ইন্ডিয়াস নেক্সট সুপারস্টার’-এ অতিথি বিচারক হিসেবে দেখা যাবে তাঁকে। সেখানেই এক প্রতিযোগী জানান, তিনি রীতিমতো ‘স্টক’ করেন প্রিয়াঙ্কাকে। তাঁর জীবনের সমস্ত খুঁটিনাটির খবর রাখেন। এতে একটুও রুষ্ট হননি অভিনেত্রী। বরং খুশিই জাহির করেন তিনি। জানান, নিজের উপরে নজর রাখা ভীষণ পছন্দ করেন তিনি। আর নিজেও জানতে চান তাঁকে কারা ‘স্টক’ করছেন। যে সমস্ত পোস্ট সোশ্যাল মিডিয়ায় দেন, নিজে চেক করেন তাতে কতগুলি লাইক পড়ল, আর কতগুলি কমেন্ট।

ভারতে কাজ সেরেই আবার ফিরে যাবেন হলিউডে। সেখানে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুমের কাজ এখনও বাকি। হাতের হলিউড প্রজেক্টগুলিও সারবেন। আর এত ব্যস্ত শিডিউলের মাঝেও নাকি এই কাজটি নিয়মিত করেন নায়িকা।

[এই বছরই কি বিয়েটা সেরে ফেলছেন বরুণ ধাওয়ান?]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement