BREAKING NEWS

২৬ শ্রাবণ  ১৪২৭  মঙ্গলবার ১১ আগস্ট ২০২০ 

Advertisement

সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখে শুটিং নিয়ে বড়সড় সিদ্ধান্ত আমির খানের!

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2020 3:42 pm|    Updated: July 7, 2020 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাদাখের গালওয়ান সীমান্তে ওৎ পেতে বসে রয়েছে লালফৌজ। ভারত-চিন দ্বিপাক্ষিক সম্পর্কে উত্তেজনা এখনও অব্যাহত। আর তার জেরেই নিজের স্বপ্নের প্রজেক্ট ‘লাল সিং চাড্ডা’ নিয়ে বড়সড় সিদ্ধান্ত নিলেন আমির খান।

সূত্রের খবর, আমির খানের বহু প্রতীক্ষিত ছবি ‘লাল সিং চাড্ডা’র (Lal Singh Chaddha) শুটিং লাদাখে হওয়ার কথা ছিল। একেই করোনা আবহে লকডাউনের জেরে ছবির শুটিং পিছিয়েছে। উপরন্তু এখনও বাকি ছবির বেশ কিছু অংশের শুটিং। সেটারই শুটিং লোকেশন ছিল লাদাখ। কিন্তু এই মুহূর্তে গালওয়ান সীমান্তে যা অবস্থা, তাতে লাদাখে কোনও মতেই শুটিং করা সমীচীন হবে না বলে মনে করছে ‘লাল সিং চাড্ডা’র টিম। তাহলে? শোনা যাচ্ছে, লাদাখের পরিবর্তে শুটিং করা হতে পারে কার্গিলে।

সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি কার্গিলে শুটিং হওয়া নিয়ে ‘লাল সিং চাড্ডা’র পরিচালক অদ্বৈত চন্দনের সঙ্গে কথা বলেছেন আমির খান (Aamir Khan)। শুধু সীমান্ত সংঘাতই নয়, দেশজুড়ে যেভাবে করোনা সংক্রমণ বেড়ে চলেছে, তাতে এই মুহূর্তে আউট ডোর লোকেশনে শুটিং শুরু করা ঠিক হবে কিনা, সেই বিষয়েও কথাবার্তা হয়েছে বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: প্রথম দিনেই বাজিমাত! মুক্তির ২৪ ঘণ্টার মধ্যেই রেকর্ড গড়ল সুশান্তের ‘দিল বেচারা’ ছবির ট্রেলার]

অন্যদিকে আমির ঘনিষ্ঠ এক ব্যক্তির বক্তব্য, “এই মুহূর্তে লাদাখে যা অবস্থা তাতে শুট করার কোনও প্রশ্নই আসে না! কিন্তু তার বদলে কার্গিলেই শুটিং হবে নাকি বেছে নেওয়া হবে অন্য কোনও লোকশন, তা নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি এখনও পর্যন্ত।” উল্লেখ্য, চলতি বছরের নভেম্বর কিংবা ডিসেম্বরেই মুক্তি পাওয়ার কথা ছিল ‘লাল সিং চাড্ডা’ সিনেমাটির, তবে করোনা আতঙ্কে লকডাউনের জেরে সিনেমার শুটিংই এখনও অনেকটা বাকি। অতঃপর, এবছর যে ‘লাল সিং চাড্ডা’র মুক্তি আপাতত বিশ বাঁও জলে, তা ধরেই নেওয়া যায়!

কলকাতায় ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে আমির

প্রসঙ্গত, ১৯৯৪ সালের মুক্তিপ্রাপ্ত টম হ্যাংক অভিনীত ছবি ‘ফরেস্ট গাম্প’-এর আদলে তৈরি হচ্ছে ‘লাল সিং চাড্ডা’। তবে হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। শোনা গিয়েছিল, ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। এমনকী, ‘লাল সিং চাড্ডা’য় ’৯২ সালের বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প উঠে আসবে বলেও শোনা গিয়েছিল। সূত্রের খবর বলছে, নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

[আরও পড়ুন: সুশান্তের বাবার নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট! পরিবারের তরফে এল বড়সড় বয়ান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement