২  ভাদ্র  ১৪২৯  বুধবার ১৭ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

সিনেমার পর্দায় জন ও অর্জুনের সংঘাত, ‘এক ভিলেন রিটার্নস’-এর ট্রেলারে ভরপুর অ্যাকশন

Published by: Akash Misra |    Posted: June 30, 2022 8:27 pm|    Updated: June 30, 2022 8:30 pm

Ek Villain Returns trailer: Arjun Kapoor, John Abraham engage in action | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছবির নাম ‘এক ভিলেন রিটার্নস’। কিন্তু ছবির পোস্টারে দু’জন! একজন হলেন জন আব্রাহম ও আরেকজন হলেন অর্জুন কাপুর। কে ভিলেন? কে নায়ক? সেখানেই তো আসল রহস্য!

প্রকাশ্যে এল ‘এক ভিলেন’ ছবির সিক্যুয়েল ‘এক ভিলেন রিটার্নসে’র (Ek Villain Returns) ট্রেলার। ট্রেলারেই ইঙ্গিত পাওয়া গেল, এই ছবির গল্পে রয়েছে  রহস্য ও ভরপুর অ্যাকশন। তার উপর ছবিতে মারকুটে নায়ক জন ও অর্জুন! পুরো ডবল ধামাকা। 

[আরও পড়ুন: ‘বলিউডের বহু অভিনেতা ঠিকঠাক হিন্দিই বলতে জানেন না!’ ফের বিস্ফোরক সোনা মহাপাত্র ]

২ মিনিট, ৪২ সেকেন্ডের এই ট্রেলারে দেখা গেল দিশা এবং জনের মধ্যে প্রেম জমে উঠেছে। পাশাপাশি দেখা গেল তারা সুতরিয়া ও অর্জুন কাপুরের রোম্যান্সও। তবে হঠাৎই গল্পে টুইস্ট। অর্জুন যখন জানতে পারে যে জন আব্রাহম একের পর এক মেয়েদের হত্যা করছে, তখন সবকিছু বদলে যায়। ট্রেলারে ইঙ্গিত রয়েছে অর্জুন কাপুর ও তারা সুতারিয়ার প্রেমের ভাঙনও। তারপরই গল্প ঘুরে যায় একশো আশি ডিগ্রি। অর্জুন কি নায়ক থেকে খলনায়ক হয়ে উঠবেন নাকি জন আব্রাহমই ছবির আসল ভিলেন? তবে ট্রেলারে দেখা যায় এক খলনায়িকাকেও। কে সে? এমনই প্রশ্ন রেখে যায় ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার।

২০১৪ সালে মুক্তি পেয়েছিল এক ভিলেন। ছবিতে অভিনয় করেছিলেন শ্রদ্ধা কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, রীতেশ দেশমুখ। এক ভিলেন রিটার্নসেও শোনা গেল জনপ্রিয় গান ‘তেরি গলিয়াঁ’র সুর। এক ভিলেন ছবির শেষের সূত্র ধরেই শুরু হয়েছে ‘এক ভিলেন রিটার্নসে’র ট্রেলার। নজর কেড়েছেন জন আব্রাহম ও অর্জুন কাপুর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by disha patani (paatni) 🦋 (@dishapatani)

ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির পোস্টার ও অভিনেতাদের লুক। নতুন অবতারে নজর কেড়েছেন জন আব্রাহাম (John Abraham), দিশা পাটনি (Disha Patani), অর্জুন কাপুর (Arjun Kapoor) ও তারা সুতরিয়া (Tara Sutaria)। ‘এক ভিলেন’ ছবির সিক্যুয়েলের কথা অনেকদিন আগেই ঘোষণা করেছিলেন পরিচালক মোহিত সূরি। ছবিটি মুক্তি পাবে ২৯ জুলাই।

[আরও পড়ুন: এক ফ্রেমে রাজ ও সৃজিত! বক্স অফিসের লড়াই ভুলে দুই পরিচালককে মেলালেন রুদ্রনীল ঘোষ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে