ad
ad

Breaking News

Elvish Yadav

রেস্তরাঁয় এলভিশের রণমূর্তি! পাশের টেবিলে বসা যুবককে বেধড়ক মারধর, ভাইরাল ভিডিও

হঠাৎ কেন এমন করলেন এলভিশ?

Elvish Yadav SLAPS Man in Restaurant, Video Goes Viral; Bigg Boss OTT Star Defends 'Aisa Hi Hoon Main'| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:February 12, 2024 3:05 pm
  • Updated:February 17, 2024 3:41 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সম্প্রতি বিগ বস ওটিটির দ্বিতীয় সিজনে সেরা হয়েছেন এলভিস যাদব। নিন্দুকরা বলছেন, বিগ বস জিতে মাটিতে নাকি পা পড়ছে না  এলভিশের। আর তারই যেন প্রমাণ পাওয়া গেল রবিবার রাতে। সোশাল মিডিয়ায় ভাইরাল হল এলভিশের এমন এক ভিডিও যা দেখে হতবাক তাঁর অনুরাগীরা।

কাণ্ডটা একটু বিশদে বলা যাক বরং। সোমবার সকাল থেকেই সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, এক রেস্তরাঁয় পাশের টেবিলে বসে থাকা যুবককে বেধড়ক মারলেন এলভিশ। সেই মারধরের ভিডিওই এখন ভাইরাল হয়েছে সোশাল মিডিয়ায়।

[আরও পড়ুন:  শিনা বোরাকে খুন করেছেন? ঠান্ডা চাহনিতে একটাই কথা ইন্দ্রাণীর মুখে, দেখুন ভিডিও]

এই ভিডিও নিয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে এলভিশ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ”আমার মারধর একেবারেই পছন্দ নয়। আমি শান্তি চাই। যে ছবি তুলতে চায় আমার সঙ্গে, আমি তুলতেই দিই। কিন্তু পিছন থেকে কেউ যদি নোংরা মন্তব্য করে, তাহলে তাকে আমি ছাড়ব না। এমনটাই আমি। অন্যায়ের প্রতিবাদ করবই।”

এলভিশ আরও বলেন, ”আমার সঙ্গে পুলিশ, নিরাপত্তারক্ষীরা ছিল। যদি আমি অন্যায় করে থাকি তাহলে তাঁরাই তো প্রতিবাদ করতেন। আমি যেটা করেছি, তার জন্য একটুও ক্ষমাপ্রার্থী নই।”

তবে এলভিশ যাই বলুক না কেন, নিন্দুকরা কিন্তু মোটেই ভালো চোখে দেখছেন না এই কাণ্ডকে। বরং এলভিশের অহংকারকেই দুষছেন তাঁরা।

[আরও পড়ুন: পর্নস্টার জনি সিনসের যৌন সমস্যা মেটালেন রণবীর সিং! ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ