BREAKING NEWS

৬ মাঘ  ১৪২৮  বৃহস্পতিবার ২০ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘চোখ দিয়েই ধর্ষণ করছিল’, দিল্লির এক রেস্তরাঁ মালিকের বিরুদ্ধে বিস্ফোরক এষা গুপ্তা

Published by: Sandipta Bhanja |    Posted: July 7, 2019 5:49 pm|    Updated: July 8, 2019 2:44 pm

Esha Gupta accused a Delhi restaurateur of inappropriate behavior

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এষা গুপ্তা বরাবরই সাহসী। ক্যামেরার সামনে হোক কিংবা পিছনে। ট্রোলের জবাব দিতেও তাঁর জুড়ি মেলা ভার। ক্যামেরার সামনে কায়া প্রদর্শন নিয়েও তাঁর কোনও দিনই অসুবিধে ছিল না। নেইও। তবে পোশাক যাই হোক, পুরুষের নজর ঠিক রাখা উচিত। চোখ দিয়েই মহিলাদের শরীর লেহন করা? এমন প্রশ্ন তুলেই  দিল্লির এক রেস্তরাঁ মালিকের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী এষা। আপত্তিকরভাবে তাঁকে দেখার জন্য বেজায় চটেছেন অভিনেত্রী। 

[আরও পড়ুন: বলিউডকে বিদায় জানিয়ে ছোটপর্দায় পদার্পণ জায়রার, থাকতে পারেন ‘বিগ বস’-এ!]

#MeToo কাণ্ড সদ্য থিতিয়েছে বলিউডে। আর তা শান্ত হতেই এষা সেই প্রসঙ্গ টেনে ফের একবার অভিযোগের আঙুল তুললেন রাজধানীর এক নামি রেস্তরাঁর মালিকের দিকে। সম্প্রতি, দিল্লির এক রেস্তরাঁয় বন্ধুবান্ধবদের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন এষা। আর সেখানে খেতে গিয়েই হেনস্তার শিকার হয়েছেন অভিনেত্রী। এই মর্মে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন তিনি। তাঁর অভিযোগ, “ওই ব্যক্তির চাহনি দেখে মনে হচ্ছিল যেন চোখ দিয়েই ধর্ষণ করে ফেললেন আমাকে।” ওই ব্যক্তি এষার থেকে কিছু দূরের একটি টেবিলে বসে সেখান থেকেই তাঁর দিকে অশ্লীলভাবে তাকিয়ে ছিলেন। বারবার এমনটা ঘটেছে। তিন বার তাঁকে বারণ করা সত্ত্বেও শোনেননি। “ভাগ্য ভাল আমার সামনে দুই নিরাপত্তরক্ষী ছিলেন। সেখানকার সিসিটিভি ফুটেজ দেখলেই বুঝবেন যে কেউ। কে ভবিষ্যতের এই ধর্ষণকারী ব্যক্তি?” এমনটাই বক্তব্য তাঁর। এরপরই খোঁজ শুরু করেন এষা। তিনি আরও বলেন, আমার মতো একজন তারকাও যদি সঙ্গে দু’জন নিরাপত্তারক্ষী থাকা সত্ত্বেও নিজেকে সুরক্ষিত না মনে করে, তাহলে দেশের কোথাও কি মহিলারা সুরক্ষিত? আর পাঁচজন মহিলার অবস্থানই বা কোথায় সমাজে?” প্রশ্ন তুলেছেন এষা।

[আরও পড়ুন: জল্পনার অবসান ঘটিয়ে বিজেপিতেই যোগ দিলেন হরিয়ানার গায়িকা স্বপ্না চৌধুরি]

এরপরই সোজা নিজের টুইটারে ওই ব্যক্তির নাম এবং ছবি-সহ একটি পোস্ট করেন এষা গুপ্তা। খ্যাতনামা ওই রেস্তরাঁর মালিকের নাম রোহিত ভিজ। টুইটারে তিনি লেখেন, “রোহিত ভিজের মতো লোকদের জন্যই আমাদের দেশের মেয়েরা সুরক্ষিত নন। ও আমাকে ছোঁয়নি কিংবা কিছু বলেওনি। ওর চোখ দিয়েই গিলেছে আমাকে। একজন অভিনেত্রীর ভক্ত হিসেবে নয়, ও আমাকে দেখছিল কারণ আমি একজন মহিলা। আমরা সত্যিই নিরাপদ অবস্থায় রয়েছি? মহিলা হয়ে জন্মানোটাই অভিশাপের বোধহয়!”

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে