৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘মহিলারা কী পোশাক পরবে সেটা চিরঞ্জিৎ ঠিক করে দেবেন?’, পালটা প্রশ্ন লকেটের

Published by: Suparna Majumder |    Posted: March 20, 2021 7:11 pm|    Updated: March 20, 2021 8:34 pm

An Images

গৌতম ভট্টাচার্য: মহিলাদের পোশাক নিয়ে চিরঞ্জিৎ চক্রবর্তীর (Chiranjeet Chakraborty) মন্তব্যের তীব্র বিরোধিতা করলেন বিজেপির চুঁচুড়া কেন্দ্রের প্রার্থী (BJP Candidate) লকেট চট্টোপাধ্যায়। “শ্রাদ্ধবাড়ি আর ভিড় ট্রেনে মহিলাদের এক পোশাক পরা উচিত নয়”, এমনই মন্তব্য করেছিলেন বারাসতের তৃণমূল প্রার্থী (TMC Candidate)। এরপর আবার মহিলাদের পোশাক নিয়ে সচেতন হওয়ার পরামর্শ দেন চিরঞ্জিৎ। বলেন, “ডিস্কোতে গেলে সেখানেও পরিবেশ বিবেচনা করে পোশাক পরতে হবে মহিলাদের।” পাশাপাশি “বাংলায় মহিলারা সুরক্ষিত” বলেও দাবি করেন।  

চিরঞ্জিতের এই মন্তব্যের বিরোধিতা করেই সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া EXCLUSIVE সাক্ষাৎকারে লকেট বলেন, “মহিলারা কী পোশাক পরবে সেটা চিরঞ্জিৎ ঠিক করে দেবেন! কী বলছেন উনি?” চিরঞ্জিতের সঙ্গে এক ছবিতে কাজ করেছেন বলে জানান লকেট। সেই মানুষের কাছ থেকে এই ধরনের মন্তব্য তিনি আশা করেননি বলেও জানান।

শনিবার প্রায় আধঘণ্টার ওই সাক্ষাৎকারে লকেট দাবি করেন বিধানসভা ভোটে (WB Assembly Elections 2021) ২০০টিরও বেশি আসনে জিতে বিজেপি (BJP) পশ্চিমবঙ্গে ক্ষমতায় আসবে। কারণ বিগত ১০ বছরে মানুষ তৃণমূল কংগ্রেসের শাসনে বীতশ্রদ্ধ বলেই মত বিজেপি সাংসদের (BJP MP)।

[আরও পড়ুন: অসুস্থ সোহম চক্রবর্তী, ভোটের মুখে তারকা প্রার্থীকে নিয়ে চিন্তায় তৃণমূল কর্মীরা ]

টালিগঞ্জ ও নন্দীগ্রামে কে জিতবে? প্রশ্নের উত্তরে লকেট বলেন, “টালিগঞ্জে তো প্রতিপক্ষ কেউই নেই, ওই সিন্ডিকেট রাজ বাবুল একদম খতম করবে।” নন্দীগ্রামেও শুভেন্দু জিতবে বলে দাবি বিজেপি নেত্রীর। মমতা বন্দ্যোপাধ্যায়ের পায়ে চোট লাগলেও তিনি নন্দীগ্রামে কেন চিকিৎসা করালেন না? সেই প্রশ্নও তোলেন লকেট। তারপরই বলেন, “তার মানে তো নন্দীগ্রামে কোনও উন্নয়নই করা হয়নি।” এদিন তৃণমূল সরকার স্বাস্থ্যসাথী ও পাঁচ টাকায় ডিমভাত দেওয়ার উদ্যোগকে ভোট পাওয়ার গিমিক বলে অভিহিত করেন বিজেপি প্রার্থী।

দেখুন ভিডিও – 

[আরও পড়ুন: শনিবারের বারবেলায় ঘাসফুল শিবিরে যোগ দিয়ে কী বললেন নীল-তৃণা? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement