৩০ চৈত্র  ১৪২৭  মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

EXCLUSIVE interview of Rupanjana: 'দল যদি বের করে দেয় দেবে', দিলীপের 'রগড়ে দেব' মন্তব্যের বিরোধিতায় অনড় রূপাঞ্জনা

Published by: Suparna Majumder |    Posted: April 5, 2021 9:42 pm|    Updated: April 6, 2021 12:44 pm

An Images

গৌতম ভট্টাচার্য: অভিনেত্রী হওয়ার পাশাপাশি বিজেপির (BJP) সক্রিয় কর্মীও বটে। অথচ নিজের দলের রাজ্য সভাপতির মন্তব্যেরই তীব্র বিরোধিতা করলেন রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) । টলিউড তারকাদের ‘নিজেদের মতে, নিজেদের গান’ সম্পর্কে মন্তব্য করতে গিয়ে সংবাদ প্রতিদিন ফেসবুক লাইভে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেছিলেন, “শিল্পীদের বলছি আপনারা নাচুন, গান। ওটা আপনাদের শোভা পায়। রাজনীতি করতে আসবেন না। ওটা আমাদের ছেড়ে দিন। না হলে রগড়ে দেব।” সংবাদ প্রতিদিন ফেসবুক লাইভেই সেই মন্তব্যের বিরোধিতা করলেন রূপাঞ্জনা। অভিনেত্রী বলেন, “শিল্পী হিসেবে আমার খারাপ লেগেছে। ২০ বছর ধরে কাজ মন দিয়ে করার চেষ্টা করেছি। যে কোনও মানুষের পরিশ্রমের দাম আছে। সেটা কোথাও ঠুনকো হয়ে গেল।” কথাটা অন্যভাবেও বলা যেত বলে মত অভিনেত্রীর।

[আরও পড়ুন: ‘রগড়ে দিলে দিন’, দিলীপ ঘোষের মন্তব্যের মোক্ষম জবাব কমলেশ্বর-পরমব্রত-অঙ্কুশদের]

শিল্পীদের হয়ে কথা বলার জন্য কী এখনও শোকজ নোটিস পাননি? এই প্রশ্নের উত্তরে রূপঞ্জনা বলেন, “দল যদি মনে করে শিল্পীদের হয়ে কথা বলার জন্য বের করে দেবে। তাহলে দল বের করে দিতেই পারে।” তবে অভিনেত্রীর মনে হয় না দল তাঁকে ভুল বুঝবে। তিনি বানের জলের মতো কোনও দল থেকে ভেসে আসেননি বলেও জানান। অবশ্য অভিনেত্রী মনে করেন, অনির্বাণ-ঋদ্ধিদের গানের বার্তা ঠিক নয়। এদেশ থেকে কাউকে যেতে বলা হচ্ছেনা। “স্বাধীনভাবে ওঁদের মতামত প্রকাশ করার অধিকার যেমন আছে, আমাদের বোঝানোর অধিকার আছে।” মন্তব্য রূপাঞ্জনার।
দিলীপবাবু সোজা ভাষায় কথা বলেন। তাঁর কথা শুনতে ভাল লাগে। তবে সেদিনের কথা ঠিক ছিল না। কথাটা অন্যভাবেও বলা যেতে পারত মনে করেন রূপাঞ্জনা। বিজেপিতে যোগ দেওয়ার জন্য শ্রীলেখা মিত্রর (Sreelekha Mitra) সঙ্গে বন্ধুত্ব খারাপ হয়েছে। শ্রীলেখা তাঁর পরিস্থিতি বুঝতে পারেনি বলেই জানান রূপাঞ্জনা। টলিউডের অন্দরের সমস্যাগুলো ভীষণভাবে জট পাকিয়ে রয়েছে। তার সমাধানের জন্যই বিজেপিতে যোগদানের সিদ্ধান্ত নিয়েছিলেন বলে ফেসবুক লাইভে জানান রূপাঞ্জনা। শ্রাবন্তীর মতো তিনিও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তাঁর বার্তা নিয়ে পৌঁছতে পারেননি বলে দাবি করেন অভিনেত্রী। জানান, ২০১৪ সাল পর্যন্ত টলিপাড়ার শিল্পীদের সঙ্গে মুখ্যমন্ত্রীর সম্পর্ক খুব ভাল ছিল। তারপর থেকে দূরত্ব বাড়তে থাকে। টলিউডে কে জিতবে? প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “মে দ্য বেস্ট উইন”। ‘বেস্ট’ বলতে কাকে বোঝাচ্ছেন রূপাঞ্জনা। তাঁর দলের প্রত্যেকেই সেরা, উত্তর অভিনেত্রীর। 

[আরও পড়ুন: ‘আপনাদের জন্য করুণা হয়’, দিলীপের বিতর্কিত মন্তব্যের পর বিজেপির ‘শিল্পী’দের তোপ শ্রীলেখার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement