২২ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ৭ জুলাই ২০২০ 

Advertisement

ঋত্বিক চক্রবর্তীর নাম করে টলিউডে ভুয়ো কাস্টিংয়ের ফাঁদ! জানতেনই না অভিনেতা

Published by: Sandipta Bhanja |    Posted: June 5, 2020 4:21 pm|    Updated: June 5, 2020 4:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘রাই কৃষ্ণ পদাবলী’, এই নামে একটি ফিল্মের পোস্টার দিন কয়েক ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরছে। অ্যানিমেটেড পোস্টারে জ্বলজ্বল করছে ঋত্বিক চক্রবর্তীর ছবি। শুধু তাই নয়, দাবি করা হয়েছে এই সিনেমাটি নাকি ‘নেটফ্লিক্স অরিজিন্যাল ফিল্ম’। এমনকী, টলিউডের প্রথম সারির এই তারকার নাম করে ভুয়ো কাস্টিংয়ের ফাঁদও পাতা হয়েছে! অথচ আজব ব্যাপার, এই সম্পর্কে নাকি কিছুই জানেন না অভিনেতা ঋত্বিক চক্রবর্তী।

সেই পোস্টারে তাঁর নিজের ছবি দেখে স্বাভাবিকবশতই বেজায় চটে গিয়েছেন ঋত্বিক। ঠিক কী ঘটেছে? সম্প্রতি নাকি ‘রাই কৃষ্ণ পদাবলী’ নামে এই ছবিটির জন্য অডিশন শুরু হয়েছে। অনেকে আবেদনও জানিয়েছেন। আর সেসব কথাই ঋত্বিক চক্রবর্তীর কানে আসতে, তড়িঘড়ি এই বিষয়টি নিয়ে সরব হন অভিনেতা। অভিনেতার সঙ্গে এই সিনেমা নিয়ে কেউই কোনওরকম যোগাযোগ করেননি। এমনকী, কারা এই প্রজেক্টের সঙ্গে যুক্ত কিছুই জানেন না তিনি। এপ্রসঙ্গে ফেসবুকে একটি পোস্ট করে সকলকে সতর্ক করে দিয়েছেন টলিউড অভিনেতা। যাতে, অজান্তে কেউ যেন এই ফাঁদে পা না দেন!

ঋত্বিক চক্রবর্তীর মন্তব্য, “দিন কয়েক আগেই পোস্টারটা সোশ্যাল মিডিয়ায় নজরে এসেছিল। ব্যাপারটা নিয়ে আমল দেওয়ার কিছু আছে বলে তখন মনে হয়নি। কারণ, এখানে তো অনেকেই নিজের খেয়ালখুশি মতো নানাবিধ বালখিল্যতা করে টাইমপাস করে। আজ শুনলাম, এই ছবির জন্য নাকি অডিশানও হচ্ছে। সত্যি কি মিথ্যে জানিনা! বিষয়টি মিথ্যে হলে তো ল্যাটা চুকেই গেল। কিন্তু যদি সত্যি অডিশান হয়, তবে সবার উদ্দেশে বলতে চাই, আমি কিন্তু ‘রাই কৃষ্ণ পদাবলী’র সম্পর্কে কিছু জানিনা। এই প্রোজেক্টর সঙ্গে যুক্ত কেউ কখনও আমার সঙ্গে এই নিয়ে কোনও কথা বলেনি। ভবিষ্যতে যদি তেমন কিছু হয়, তাহলে নিশ্চয়ই জানাব।” এর পাশাপাশি তিনি সকলকে অনুরোধ জানিয়ে এও বলেন যে, “প্রোজেক্টের অডিশন সম্পর্কে সতর্ক থাকুন।”

[আরও পড়ুন: স্বপ্নপূরণের গল্প, বাংলার কৃষক পরিবারের মেয়ে মার্কিন মুলুকের রিয়ালিটি শো’তে]

উল্লেখ্য, ছবির পোস্টারে মুক্তির দিন হিসেবে ২০২১ সালের জুলাই মাসের কথা উল্লেখ রয়েছে। তবে এই সিনেমা সম্পর্কিত কোনও তথ্যই কিন্তু এখনও অবধি কারও কাছে নেই। অতঃপর ভুয়ো তো বটেই। বরং অডিশনের ফাঁদ পেতে সাংঘাতিকরকম কিছু ঘটেও যেতে পারে। সেরকমটা যাতে না ঘটে, সেই জন্যই সকলকে সাবধান করে দিয়েছেন অভিনেতা খোদ।

[আরও পড়ুন: ‘রেনবো জেলি’ ছবির পারিশ্রমিক নিয়ে শ্রীলেখা-পরিচালক তরজায় সরগরম নেটদুনিয়া]

 

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement