১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই’ গানের জঘন্য রিমেক, নেহা কক্করকে তোপ ফাল্গুনী পাঠকের

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2022 5:26 pm|    Updated: September 24, 2022 5:34 pm

Falguni Pathak slams Neha Kakkar for 'Maine Payal Hai' remake | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই…’ — ফাল্গুনী পাঠকের গাওয়া এই গান শুধু নয়ের দশক নয়, তারপরও দর্শকদের মনে রয়ে গিয়েছে। এখনও বিভিন্ন জায়গায় এই গান শোনা যায়। জনপ্রিয় এই গানেরই রিমেক করা হয়েছে। আর তাতে ধনশ্রী বর্মার সঙ্গে গেয়েছেন নেহা কক্কর (Neha Kakkar)।  এতেই নাকি চটেছেন ফাল্গুনী। সুযোগ থাকলে আইনি পদক্ষেপ নিতেন বলেও জানিয়েছেন তিনি। 

Falguni-slams-Neha-2

নয়ের দশক ভারতীয় পপ সংগীতের সুসময় ছিল। সে সময় ফাল্গুনীর একের পর এক গান হিট হয়েছিল। যা এখনও দর্শকরা শুনতে পছন্দ করেন।  ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই…’ গানটি ১৯৯৯ সালে প্রকাশ্যে এসেছিল। গানের পাশাপাশি মিউজিক ভিডিও-ও তুমুল জনপ্রিয় হয়েছিল। 

[আরও পড়ুন: অষ্টমীর অঞ্জলি দিতে গিয়েই ভাললাগা! পুজো প্রেমের কাহিনি শোনালেন বনি সেনগুপ্ত]

পুরনো এই গানের রিমেক তৈরি করা হয়েছে। নাম দেওয়া হয়েছে ‘ও সাজনা’। নতুন করে গানটির সুর সাজিয়েছেন তনিষ্ক বাগচী। আর গেয়েছেন নেহা কক্কর ও ধনশ্রী বর্মা। দুই গায়িকার সঙ্গে মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন ‘বিগ বস’ খ্যাত প্রিয়ঙ্ক শর্মা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neha Kakkar (Mrs. Singh) (@nehakakkar)

গত ১৯ সেপ্টেম্বর নেহা-ধনশ্রীর গানটি প্রকাশ্যে এসেছে। আর তা নিয়ে নেটদুনিয়ার অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। যাঁরা এই রিমেকের বিরুদ্ধে সোচ্চার হয়েছেন তাঁদের ধন্যবাদ জানান। নিন্দুকদের কিছু মন্তব্য ইনস্টাগ্রামে স্টোরি হিসেবেও শেয়ার করেন। যাতে এই রিমেককে জঘন্য বলা হয়েছে। এভাবে ছোটবেলার স্মৃতি নষ্ট না করার পরামর্শও দেওয়া হয়েছে নেহাকে ট্যাগ করে। শোনা গিয়েছে, ফাল্গুনীর এক অনুরাগী তাঁকে রিমেক গানটির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার পরামর্শ দেন। যাতে ফাল্গুনী আফশোস করে জানান, তাঁর কাছে গানটির সত্ত্ব নেই, তাই ইচ্ছে থাকলেও করা সম্ভব নয়।

Falguni-status-1 

[আরও পড়ুন: দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ ছবিতে গান গাওয়ার পারিশ্রমিক ফেরালেন সোনু, কিন্তু কেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে