১৬ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ৩ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দেব-প্রসেনজিতের ‘কাছের মানুষ’ ছবিতে গান গাওয়ার পারিশ্রমিক ফেরালেন সোনু, কিন্তু কেন?

Published by: Suparna Majumder |    Posted: September 24, 2022 11:19 am|    Updated: September 24, 2022 11:22 am

Sonu Nigam returned fee after recording Kacher Manush song | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের মেলোডি সম্রাট তিনি। কণ্ঠে জাদুতে আচ্ছন্ন থাকে আট থেকে আশি। এহেন সোনু নিগম (Sonu Nigam) দেব ও প্রসেনজিৎ জুটির ‘কাছের মানুষ’ সিনেমায় গান গেয়েছে। আর তার জন্য নেওয়া পারিশ্রমিক ফিরিয়ে দিয়েছেন। হ্যাঁ, এমনটাই করেছেন প্রখ্যাত সংগীতশিল্পী। কিন্তু কেন? 

Sonu-Dev

গত ১৬ সেপ্টেম্বর প্রকাশ্যে এসেছে ‘কাছের মানুষ’ (Kacher Manush) সিনেমার ‘মুক্তি দাও’ গানটি। নীলায়ন চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে গানটি গেয়েছেন সোনু নিগম। এর আগেও তিনি বাংলা সিনেমার জন্য গান গেয়েছেন। তবে “যদি ভালবাসো, আমায় মুক্তি দাও…”— এই গানটি রেকর্ড করার সময় আবেগঘন হয়ে ওঠেন সোনু। তাঁর চোখ জলে ভিজে যায়। গানটি তাঁর এতই পছন্দ হয় যে তার জন্য নেওয়া পারিশ্রমিক ফিরিয়ে দেন। 

[আরও পড়ুন: হলিউডে রাজামৌলি! মার্কিন সংস্থার সঙ্গে বিশেষ চুক্তি ‘বাহুবলী’, ‘RRR’ ছবির পরিচালকের]

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সোনু জানান, গানটি গেয়ে তাঁর মন ভরে গিয়েছিল। তাই চোখের কোণে জল এসেছিল। “যদি ভালবাসো, আমায় মুক্তি দাও…” লাইনটি সারা জীবন তিনি মনে রাখবেন বলেও জানান। “গানটি যোগ্য সম্মান পেয়েছে। মানুষ পছন্দ করেছেন, ভালবেসেছেন এবং আমার কণ্ঠ তাঁদের মন ছুঁয়ে গিয়েছে এতে আমি অত্যন্ত খুশি”, বলেন সংগীতশিল্পী। উল্লেখ্য, এখনও পর্যন্ত ১৪ লক্ষেরও বেশি মানুষ ‘মুক্তি দাও’ গানটি ইউটিউবে দেখে ফেলেছেন।

আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে দেব (Dev) ও প্রসেনজিতের (Prosenjit Chatterjee) ‘কাছের মানুষ’।  পথিকৃত বসুর পরিচালনায় নতুন এই ছবিতে জুটি বেঁধেছেন দুই তারকা। একেবারেই অন্যরকম গল্প বলতে চলেছেন পথিকৃত। যে গল্পে উঠে আসবে জীবন ও মৃত্যুর মধ্যে এক দ্বন্দ্ব।  ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে (Isha Saha)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ishaa Saha (@ishaasaha_official)

[আরও পড়ুন: ‘আমাদের জীবনেও নিরাশার মুহূর্ত আসে’, কঠিন সময়ের কথা শোনালেন পরমব্রত-শুভশ্রী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে