১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ধান দিয়ে তৈরি শিল্পকর্ম উপহার দিতে ২৬৪ কিমি হেঁটে প্রিয় নায়ক রামচরণের বাড়িতে অনুরাগী!

Published by: Suparna Majumder |    Posted: May 30, 2022 11:55 am|    Updated: May 30, 2022 11:55 am

Fan walks 264 km to meet Ram Charan to gift portrait made by paddy | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনপ্রিয়তায় বলিউড তারকাদের সঙ্গে দিব্যি পাল্লা দিচ্ছেন দক্ষিণী তারকারা। ‘বাহুবলী’, ‘RRR’, ‘KGF’ সিরিজের মতো সিনেমার দৌলতে সারা দেশে এই জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে। তবে তেলুগু সিনেমার তারকা রামচরণকে (Ram Charan) একটু বেশিই ভালবাসেন তাঁর অনুরাগী জয়রাজ। নিজের জমিতে উৎপন্ন হওয়া ধান দিয়ে তিনি তৈরি করেছেন রামচরণের প্রতিকৃতি। তা দিতে ২৬৪ কিলোমিটার হেঁটে পৌঁছে গিয়েছিলেন তারকার বাড়ি। 

Ram Charan 1

জয়রাজের সঙ্গে রামচরণের ছবি টুইটারে শেয়ার করে বিষয়টি জানান দক্ষিণী প্রযোজক শিবা চেরি। তিনি জানান, গাড়ওয়াল এলাকায় ধানের খেত রয়েছে ওই ব্যক্তির। সেই জমিতে উৎপন্ন ধান দিয়ে তিনি রামচরণের প্রতিকৃতি তৈরি করেছেন। নিজের শিল্পকর্ম প্রিয় তারকার হাতে তুলে দিতে ২৬৪ কিলোমিটার পথ পায়ে হেঁটে এসেছে। 

[আরও পড়ুন: ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে বাংলা বলতে গিয়ে কীভাবে নাজেহাল হয়েছিলেন? জানালেন কার্তিক]

ছবিতে দেখা যাচ্ছে, অনুরাগীকে নিজের পাশে বসিয়ে তাঁর শিল্পকর্ম সম্পর্কে বিস্তারিত শুনছেন রামচরণ। তাঁর সঙ্গে ক্যামেরার সামনে পোজও দিয়েছেন। রামচরণকে দুই বস্তা চালও উপহার হিসেবে দিয়েছেন জয়রাজ।

Ram-Charan-2 

দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর ছেলে রামচরণ। তবে নিজের অভিনয়ের জোরেই গ্ল্যামার দুনিয়ায় খ্যাতি পেয়েছেন তিনি। এস এস রাজামৌলি পরিচালিত ‘RRR’ সিনেমায় আলুরি সীতারামা রাজুর ভূমিকায় অভিনয় করে সারা দেশে প্রশংসা পেয়েছেন রামচরণ। আগামীতে তাঁকে জনপ্রিয় দক্ষিণী পরিচালক শংকরের সিনেমায় দেখা যাবে। মুক্তির অপেক্ষায় রয়েছে তেলুগু ছবি ‘আচার্য’। এই ছবিতে বাবা চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন দক্ষিণী তারকা। 

[আরও পড়ুন: বাংলা নাটকে সাফল্যের নজির, ইউটিউবে ব্রাত্য বসুর ‘রুদ্ধসংগীত’ দেখলেন লক্ষাধিক দর্শক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে