১৪  আশ্বিন  ১৪২৯  সোমবার ৩ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাঁটি তারকা! ‘RRR’ ছবির সাফল্যে কলাকুশলীদের সোনার কয়েন দিলেন নায়ক রামচরণ

Published by: Suparna Majumder |    Posted: April 5, 2022 11:52 am|    Updated: April 5, 2022 11:56 am

Ram Charan gifts gold coins worth Rs 18 lakh to RRR unit members | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘RRR‘ ছবির সাফল্য কলাকুশলীদের সঙ্গে ভাগ করে নিলেন অভিনেতা রামচরণ (Ram Charan)। ছবির ৩৫ জন কলাকুশলীকে নিজের বাড়িতে নেমন্তন্ন করে খাওয়ালেন তিনি। তারপর প্রত্যেকর হাতে মিষ্টির প্যাকেট এবং একটি করে সোনার কয়েন দেন। 

Ram Charan with RRR cast

‘বাহুবলী’র সাফল্যের পর থেকেই এস এস রাজামৌলির সিনেমা নিয়ে দর্শকদের প্রত্যাশা ছিল তুঙ্গে। তার উপরে এ ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দুই দক্ষিণী সুপারস্টার জুনিয়র এনটিআর এবং রামচরণ। সূত্রের খবর মানলে, শুক্রবার সকাল পর্যন্ত ছবির হিন্দি ভার্সানের অগ্রিম বুকিংই আট কোটি টাকা ছাড়িয়ে গিয়েছিল। সাড়ে পাঁচশো কোটি টাকায় তৈরি ‘RRR’ ইতিমধ্যেই সারা বিশ্বে ৯০০ কোটি টাকা আয় করে ফেলেছে। 

SS Rajamouli's magnum opus RRR film's ticket reportedly sold at Rs 2100 | Sangbad Pratidin

[আরও পড়ুন: ‘বাংলা মিডিয়াম’ নিয়ে RJ অয়ন্তিকার মন্তব্যে তীব্র বিতর্ক, খোলা চিঠিতে পালটা রাহুলের]

ছবির সাফল্য শুধুমাত্র অভিনেতা বা পরিচালকের উপর নির্ভরশীল নয়। তাতে কলাকুশলীদেরও অবদান থাকে। সেই অবদানকেই স্বীকৃতি দিলেন রামচরণ। ছবির সাফল্যের পার্টিতে যেমন হাসিমুখে গিয়েছেন, তেমনই কলাকুশলী বন্ধুদের বাড়িতে নেমন্তন্ন করে খাইয়েছেন। 

সোনার যে কয়েন প্রত্যেক কলাকুশলীর হাতে তেলুগু তারকা তুলে দিয়েছেন তা ১১.৬ গ্রামের। অর্থাৎ একেকটি সোনার কয়েনের দাম ৫৫ থেকে ৬০ হাজার টাকা। সবমিলিয়ে হিসেব করলে অন্তত ১৮ লক্ষ টাকার সোনা ইউনিট মেম্বারদের দিয়েছেন রামচরণ। তাঁর এই সৌজন্যে আপ্লুত ‘RRR’ ছবির কলাকুশলীরা। সত্যিই চিরঞ্জীবীপুত্রের মন খাঁটি সোনায় মোড়া, এমনই প্রতিক্রিয়া অনুরাগীদের। 

Ram Charan Gold Coin

উল্লেখ্য, হিন্দি, তামিল, তেলুগু, মালয়ালম, কন্নড় ভাষায় মুক্তি পেয়েছে ‘RRR’। প্রাক স্বাধীনতার সময়ের কাহিনি তুলে ধরা হয়েছে রাজামৌলির এই নতুন ছবি। রাইজ রোর রিভল্ট’, এই তিন শব্দের প্রথম অক্ষর নিয়েই ছবির নাম দেওয়া হয়েছে। মুখ্য ভূমিকায় স্বাধীনতাকামী দুই বীর যোদ্ধা কোমারাম ভীম (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রামচরণ)। ছবিতে ভেঙ্কর রামা রাজুর ভূমিকায় অভিনয় করেছেন অজয় দেবগন। আলিয়াকে রয়েছেন সীতার চরিত্রে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন শ্রিয়া সরণ, মকরন্দ দেশপাণ্ডের মতো অভিনেতা। 

[আরও পড়ুন: বিশেষ কারণেই এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বিয়ের দিন ঠিক করলেন রণবীর-আলিয়া!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে