BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিশেষ কারণেই এপ্রিলের দ্বিতীয় সপ্তাহে বিয়ের দিন ঠিক করলেন রণবীর-আলিয়া!

Published by: Suparna Majumder |    Posted: April 4, 2022 5:42 pm|    Updated: April 4, 2022 5:42 pm

Is that why Ranbir Kapoor and Alia Bhatt getting married in April? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বি-টাউনের খবরে কান পাতলেই এখন শোনা যাচ্ছে আলিয়া ভাট ও রণবীর কাপুরের (Ranbir Kapoor and Alia Bhatt) বিয়ের গুঞ্জন। সূত্রের খবর মানলে, এপ্রিলের দ্বিতীয় সপ্তাহতেই বিয়ে করছেন তারকা যুগল। কিন্তু এ মাসে নাকি তাঁদের বিয়ের পরিকল্পনা ছিল না। বিশেষ কারণেই হঠাৎ বিয়ে করে ফেলার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর-আলিয়া। 

Ranbir-Alia

কী সেই কারণ? রটনা, আলিয়ার পরিবারের জন্যই এপ্রিলে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। গুরুতর অসুস্থ আলিয়ার দাদু এন রাজদান। তিনি নাতনির বিয়ে দেখে যেতে চান। নাতজামাই হিসেবে রণবীরকেও তাঁর খুবই পছন্দ। সেই কারণেই তড়িঘড়ি এই বিয়ের আয়োজন। বলিউডে জোর গুঞ্জন, ১৭ এপ্রিল গাঁটছড়া বাঁধবেন ‘রালিয়া’ (Ralia)। 

[আরও পড়ুন: গ্র্যামির মঞ্চে ব্রাত্য লতা মঙ্গেশকর! স্মৃতিচারণায় নেই প্রয়াত কিংবদন্তির নাম, ক্ষুব্ধ ভারতীয়রা]

গত কয়েক বছর ধরেই রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে নানা খবর শোনা গিয়েছে। নিজেদের প্রেম ও ব্যক্তিগত জীবন নিয়ে কখনই মুখ খোলেননি দুই তারকা। তবে এবারে বিয়ের খবর পাকা বলেই খবর। সূত্রের খবর, ইতিমধ্যেই বিয়ের শপিং শুরু করে ফেলেছেন রণবীর কাপুরের মা নীতু কাপুর। শোনা যাচ্ছে, আলিয়া ও রণবীর ও আলিয়ার বিয়ের পোশাক ডিজাইন করছেন মণীশ মালহোত্রা।

alia-ranbir

কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয় বরং মুম্বইয়ের আর কে হাউসেই নাকি বিয়ে করবেন আলিয়া ও রণবীর। বিয়ের অনুষ্ঠানও হবে ছিমছাম। ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ে এই বাড়িতেই হয়েছিল। এরই মধ্যে আবার রণবীর এবং রণধীর কাপুরের মনোমালিন্যের খবর পাওয়া যাচ্ছে। কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে এই ঘটনার উল্লেখ করেন ঋষিপুত্র রণবীর কাপুর জানান, ”জেঠু রণধীর ডিমেনশিয়ার আক্রান্ত। ইদানীং রণধীর সব কিছু ভুলে যাচ্ছেন। এমনকী, ভাই ঋষি কাপুর যে মারা গিয়েছেন, সেটাও ভুলে গিয়েছেন।” রণবীরের এই মন্তব্যকে ফুৎকারে উড়িয়ে রণধীর আবার বলেন, ”রণবীর যা খুশি বলতে পারে, এটা একেবারেই ওর ব্যাপার। তবে আমি ডিমেনশিয়ায় আক্রান্ত নই। এমনকী, ছবি দেখে ঋষির খোঁজও করিনি।” রণবীরের বিয়ে সম্পর্কে তিনি কিছু জানেন না বলেও নাকি মন্তব্য  করেছেন। 

[আরও পড়ুন: বাংলাদেশে টিপ কাণ্ডের প্রতিবাদ, সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠলেন তসলিমা ও মিথিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে