৩১ শ্রাবণ  ১৪২৬  শনিবার ১৭ আগস্ট ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নেটিজেনদের রোষের মুখে দীপিকা পাড়ুকোন। তাও নিজের আলটকপা কোনও মন্তব্যের জন্য নয়। স্রেফ সিনেমায় সই করার জন্য। সম্প্রতি পরিচালক লাভ রঞ্জনের ছবিতে সই করেছেন দীপিকা। সই নিয়েই যত গন্ডগোল। অনুরাগীদের বক্তব্য, দীপিকা যে ধরনের অভিনেত্রী, তাঁর লাভ রঞ্জনের মতো পরিচালকের সঙ্গে কাজ করা মানায় না। এই নিয়ে টুইটারে একটি হ্যাশট্যাগও চালু হয়েছে, #NotMyDeepika।

[ আরও পড়ুন: চেক বাউন্স মামলায় দোষী, জেলের সাজা বিশ্বজিৎ চক্রবর্তী ও কোয়েনা মিত্রর ]

সম্প্রতি দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুরকে লাভ রঞ্জনের বাড়ি যেতে দেখা গিয়েছে। ছবি প্রসঙ্গে কথা বলতেই নাকি তাঁরা পরিচালকের বাড়ি গিয়েছিলেন বলে শোনা যাচ্ছে। আর এই খবর ছড়িয়ে পড়তেই দীপিকার অনুরাগীরা অভিনেত্রীর উপর রেগে গিয়েছেন। কারণ লাভ রঞ্জন ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘সোনু কি টিট্টু কি সুইটি’, ‘দে দে পেয়ার দে’-র মতো ছবি করার জন্য বিখ্যাত। এইসব ছবি নারীবিদ্বেষমূলক মন্তব্য করে। মহিলাদের খুব হেয় করা হয় ছবিতে। দীপিকা পাড়ুকোনের মতো অভিনেত্রী, যিনি লিঙ্গবৈষম্যের বিরুদ্ধে কথা বলেন, যৌন হেনস্তার বিরোধিতা করেন, তাঁর এই ধরনের পরিচালকের ছবিতে কাজ করা উচিত নয় বলে মনে করেন নেটিজেনরা। ‘পেয়ার কা পঞ্চনামা’ ছবি দেখার পরও দীপিকা কীভাবে এমন সিদ্ধান্ত নিলেন, তা নিয়ে উঠছে প্রশ্ন।

যদিও পরিচালকের দাবি, এ ছবি একেবারেই আগের ছবিগুলির মতো কমেডি ঘরানার নয়। কমেডি থেকে পুরোপুরি সিরিয়াস প্লটে অ্যাকশন থ্রিলার ছবি তৈরি করতে চলেছেন। ছবিতে দেখা যাবে রণবীর কাপুর, অজয় দেবগন ও নুসরত বালুচাকে। ছবির চিত্রনাট্য নাকি থ্রিলার আর স্টান্টে ভরপুর। কিন্তু তা বললেই নেটিজেনরা বিশ্বাস করবেন কেন? যে পরিচালক এতদিন নারীদের নিয়ে স্থূল মন্তব্য করে এসেছেন, তিনি রাতারাতি বদলে যাবেন, এমন ভাবাও তো দুষ্কর। মত নেটিজেনদের।

লাভ রঞ্জনের ছবিতে দীপিকার অভিনয় নিয়ে কেউ কেউ আবার বিশ্বাস করতেই নারাজ। তাঁদের মতে, দীপিকাকে তাঁরা চেনেন। লাভ রঞ্জনের ছবিতে তিনি সই করতেই পারেন না। তবে এত তর্ক-বিতর্কের মধ্যে দীপিকা কিন্তু চুপ। একবারের জন্যও কিচ্ছুটি বলেননি তিনি।

[ আরও পড়ুন: প্রকাশ্যে ধূমপান করে নেটিজেনদের কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং