BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

দিনক্ষণ পাকা, আগামী মাসেই প্রেমিকা শিবানীকে বিয়ে করছেন ফারহান আখতার!

Published by: Suparna Majumder |    Posted: January 14, 2022 4:44 pm|    Updated: January 20, 2022 5:48 pm

Farhan Akhtar and Shibani Dandekar will reportedly register their wedding on February 21 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (Coronavirus) পরিস্থিতিতেও বলিউডে একের পর এক বিয়ের খবর পাওয়া যাচ্ছে। ভিকি-ক্যাটরিনার (Vicky-Katrina) বিয়ের রেশ এখনও কাটেনি।এর মধ্যেই চলতি মাসে মৌনি রায়ের বিয়ের খবর শোনা গিয়েছে। এবার ফারহান আখতার ও শিবানী দান্দেকরের বিয়ের তারিখ জানা গিয়েছে। দীর্ঘদিন ধরেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন ফারহান-শিবানী। সূত্রের খবর মানলে, ফেব্রুয়ারি মাসের ২১ তারিখ বিয়ে সারবেন দুই তারকা। 

টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবে নিজের কেরিয়ার তৈরি করেছেন শিবানী দান্দেকর। ছোট চরিত্রে হলেও অভিনয়ের অভিজ্ঞতা আছে। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয়। অন্যদিকে, ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে নিয়ে গুঞ্জন শুরু হয়। 

[আরও পড়ুন: রাজ্য সরকারের পেনশন প্রাপকদের জন্য সুখবর, এবার মিলবে ATM ও নেট ব্যাংকিং পরিষেবা]

প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও পরে সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ছবি দিতে থাকেন ফারহান ও শিবানী। এর আগে শোনা গিয়েছিল ‘তুফান’ মুক্তি পাওয়ার পরই বিয়ে করবেন। পরে শোনা যায়, নতুন বছরের শুরুতেই নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করবেন। এবারে জানা গেল তারিখ। 

যদিও ফারহান বা শিবানী, কেউ বিয়ের তারিখ নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি। তবে বলিউডে গুঞ্জন, ডেস্টিনেশন ওয়েডিং না-পসন্দ ফারহান এবং শিবানীর। তার উপর আবার দেশজুড়ে করোনার বাড়বাড়ন্ত। সব দিক ভাবনাচিন্তা করে মুম্বইয়েই বিয়ের অনুষ্ঠান সারার কথা। সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেই নাকি বিয়ে করবেন দু’জনে। কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের আমন্ত্রিতর তালিকাতেও কাটছাঁট করা হয়েছে। পরিবারের ঘনিষ্ঠরাই শুধুমাত্র বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Farhan Akhtar (@faroutakhtar)

[আরও পড়ুন: আকাশ থেকে নামছে জলধারা! জমায়েত এড়িয়ে গঙ্গাসাগরে ড্রোনের মাধ্যমে পুণ্যস্নান]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে