Advertisement
Advertisement
fatafati bengali movie

ঋতাভরী-আবিরের সংসারে মিষ্টি মিষ্টি প্রেম, ‘ফাটাফাটি’ ছবির নতুন গানে জমজমাট রসায়ন

কবে মুক্তি পাবে এই ছবি?

fatafati bengali movie new song out| Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:March 25, 2023 12:15 pm
  • Updated:March 25, 2023 12:15 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে সংসার সুখের হয় রমণীর গুনে। কিন্তু পুরুষ মানুষটাও যদি একসঙ্গে সংসারের পথ হাঁটে, তাহলে সে সংসার হয়ে ওঠে সোনার। টলিউডের সুপারহিট পরিচালক জুটি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্য়ায়ের প্রযোজনা সংস্থা উইন্ডোজের ব্য়ানারে তৈরি পরিচালক অরিত্র মুখোপাধ্য়ায়ের ফাটাফাটি ছবিতে ঠিক এরকমই এক দম্পতির গল্প উঠে আসবে। সেই দম্পতি রোজকার প্রেমের ছোঁয়াই পাওয়া গেল ছবির নতুন গান ‘জানি অকারণে’। এই গানে দেখা গেল ঋতাভরী চক্রবর্তী ও আবির চট্টোপাধ্য়ায়ের মিষ্টি প্রেম। গানটি গেয়েছেন অন্তরা মিত্র ও ইশান মিত্র। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত চট্টোপাধ্য়ায়।

ঋতাভরী চক্রবর্তী, আবির চট্টোপাধ্যায় অভিনীত এই ছবি প্রথম থেকেই খবরে ছিল। এই ছবির গল্পই যে আসল তুরুপের তাস তার প্রমাণ পাওয়া যাবে মে মাসের ১২ তারিখ। ছবি নিয়ে বলতে গিয়ে ঋতাভরী জানিয়েছেন, ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটির পর অরিত্র ও জিনিয়াদির সঙ্গে এটাই আমার দ্বিতীয় ছবি। দারুণ এক বন্ধুত্ব তৈরি হয়েছে এই দুটি মানুষের সঙ্গে। আশা করি ছবিটি সবার ভাল লাগবে।’ ছবিতে একেবারে নতুন অবতারে দেখা যাবে অভিনেত্রী স্বস্তিকা দত্তকে।

Advertisement

Advertisement

[আরও পড়ুন: ‘পাপ্পুকে ওরা ভয় পেয়েছে!’ রাহুলের সাজা ঘোষণায় মোদি সরকারকে খোঁচা স্বরার]

একটু বেশিই মোটা! এত্ত রোগা কেন? বড্ড বেশি লম্বা! এক্কেবারে বেটে বামন — শরীর নিয়ে কতই না ছুৎমার্গ! তা কাটাতেই আসছে উইন্ডোজ প্রোডাকশনের নতুন ছবি ‘ফাটাফাটি’ (Fatafati Movie)।

এর আগে অরিত্রর পরিচালনাতেই ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে মহিলা পুরোহিতের চরিত্রে অভিনয় করেছিলেন ঋতাভরী। বক্স অফিসে বেশ ভাল ব্যবসা করেছে নন্দিতা-শিবপ্রসাদ জুটি প্রযোজিত ছবিটি। উইন্ডোজের প্রযোজনাতেই ‘মনোজদের অদ্ভুত বাড়ি’ সিনেমায় অভিনয় করেন আবির।

শরীর নিয়ে কটাক্ষের শিকার হতে হয়েছে ঋতাভরীকেও। অস্ত্রোপচার পর ওজন বাড়ে অভিনেত্রীর। তা নিয়েও কথা শুনতে হয়েছে। তাতে অবশ্য ভেঙে পড়েননি ঋতাভরী। কুক্ষিগত মানসিকতার তীব্র নিন্দা করেছেন। এবার সিনেমার মাধ্যমে বডি শেমিংয়ের বিরুদ্ধে সোচ্চার হতে চলেছেন অভিনেত্রী। পাশাপাশি আবারও ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ টিমের সঙ্গে কাজ করতে পেরে খুশি তিনি।

[আরও পড়ুন: দেননি ‘সেট’ পরীক্ষা, সমালোচিত দেবলীনা কুমার, ভুল শুধরে দিলেন নয়া পোস্ট ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ