BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ২ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

চুক্তিভঙ্গ, আর্থিক প্রতারণার অভিযোগ, আইটেম গার্ল স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে মামলা দায়ের

Published by: Paromita Kamila |    Posted: February 11, 2021 6:29 pm|    Updated: February 11, 2021 7:31 pm

FIR REGISTERED AGAINST HARYANVI SINGER SAPNA CHAUDHARY | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর্থিক প্রতারণা, বিশ্বাসভঙ্গ ও ষড়যন্ত্রের অভিযোগ দায়ের করা হয়েছে হরিয়ানার জনপ্রিয় আইটেম ডান্সার স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ৪২০, ১২০ বি, ৪০৬ ধারায় দিল্লি পুলিশের আর্থিক অপরাধ দমন বিভাগে এই অভিযোগ দায়ের করা হয়েছে। স্বপ্না চৌধুরীর পাশাপাশি তাঁর মা এবং ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ করেছে ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি পি অ্যান্ড এম মুভিজ প্রাইভেট লিমিটেডের কর্ণধার পবন চাওলা।

তাঁর অভিযোগ, ২০১৮ সাল থেকে বিগ বসের প্রাক্তন প্রতিযোগী স্বপ্না চৌধুরীর (Sapna Choudhary) সঙ্গে চুক্তিবদ্ধ ছিল তাঁদের কোম্পানি। চুক্তি অনুযায়ী কোম্পানির সঙ্গে আলোচনা ছাড়া অন্য কোনও কাজ বা অন্য কোনও সংস্থার সঙ্গে যোগ রাখতে পারবেন না স্বপ্না। তাঁর সব কাজ এই  সংস্থার মাধ্যমেই করতে হবে। অভিযোগ, সেই চুক্তি ভাঙেন তিনি। ২০১৮ সালে জরুরিভিত্তিতে প্রয়োজনে সংস্থা থেকে ৫০ লক্ষ টাকা ধার নিয়েছিলেন স্বপ্নার মা। সেই টাকার মধ্যে মাত্র ১৩ লক্ষ টাকা ফেরত দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু প্রয়োজনে আবার দেড় লক্ষ টাকা নেন সংস্থার থেকে। এমনকী, নতুন বাড়ি কেনার জন্য মোটা টাকা ধার নিয়েছিলেন জনপ্রিয় এই গায়িকা। ফলে সাড়ে তিন কোটি টাকা শোধ না করার অভিযোগ রয়েছে স্বপ্না চৌধুরীর বিরুদ্ধে।

[আরও পড়ুন: মোদি ছাড়া প্রত্যেক অভিনেতাকে নিয়ে কঙ্গনার সমস্যা! এ কেমন টুইট ‘নাসিরুদ্দিনে’র?]

দিল্লি পুলিশের (Delhi Police) আর্থিক প্রতারণা শাখা ঘটনার তদন্তে নেমে স্বপ্না চৌধুরী-সহ আরও বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা রুজু করেছে। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন শাখার এক আধিকারিক।

প্রসঙ্গত, গত বছর বিয়ে করলেও তা প্রকাশ্যে আনেননি গায়িকা স্বপ্না। কিন্তু অক্টোবরেই মা হওয়ার পর বিতর্ক শুরু হওয়ায় স্বামী বীর সাহুর কথা অনুরাগীদের জানান বিগ বসের (Bigg Boss) প্রাক্তন প্রতিযোগী তথা হরিয়ানার জনপ্রিয় গায়িকা স্বপ্না চৌধুরী। তা নিয়ে খানিকটা চর্চা হয়েছিল। তবে এবার আর্থিক প্রতারণা মামলায় নাম উঠে আসায় আলোচনার কেন্দ্রে চলে এলেন স্বপ্না চৌধুরী।

[আরও পড়ুন: পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর পরের ছবিতে ভালবাসার ‘ফর্মুলা’ শেখাবেন সোহম মজুমদার]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে