BREAKING NEWS

১৫  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মোদি ছাড়া প্রত্যেক অভিনেতাকে নিয়ে কঙ্গনার সমস্যা! এ কেমন টুইট ‘নাসিরুদ্দিনে’র?

Published by: Suparna Majumder |    Posted: February 11, 2021 4:54 pm|    Updated: February 11, 2021 5:04 pm

Ratna Pathak Shah revealed the truth behind Naseeruddin Shah's Tweet | Sangbad Pratidin

ফাইল ছবি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “নরেন্দ্র মোদি ছাড়া প্রায় প্রত্যেক অভিনেতাকে নিয়ে কঙ্গনা রানাউতের সমস্যা রয়েছে।” নাসিরউদ্দিন শাহর (Naseeruddin Shah) প্রোফাইল থেকে নাকি এমনই টুইট করা হয়েছে। বিভিন্ন মহলে ছড়িয়ে পড়েছে এই খবর। অনেকে প্রতিক্রিয়াও দিয়ে ফেলেছেনএমন টুইটের প্রেক্ষিতে। আর এতেই রুষ্ট রত্না পাঠক শাহ (Ratna Pathak Shah)। যে প্রোফাইল থেকে এই টুইট করা হয়েছে, তা নাসিরউদ্দিন শাহর প্রোফাইলই নয়। এমনটাই জানিয়েছেন প্রবীণ অভিনেত্রী।

[আরও পড়ুন: প্রেমিকের সঙ্গে সম্পর্ক ভাঙল সুস্মিতার! অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্টে কীসের ইঙ্গিত?]

নাসিরউদ্দিন শাহর নামেই টুইটারে প্রোফাইটি খোলা হয়েছে। অভিনেতার ছবি ব্যবহার করে প্রোফাইলের নাম দেওয়া হয়েছে ‘নাসিরউদ্দিন শাহ হ্যাশট্যাগ প্যারোডি’ (Naseeruddin shah parody)। অ্যাকাউন্টটির ৬৪ হাজারেরও বেশি ফলোয়ার্স রয়েছে। এর আগে “কিষাণ একতা জিন্দাবাদ” বলে নাসিরউদ্দিন শাহর একটি কবিতাও আপলোড করা হয়েছে। একাধিক পোস্টে কেন্দ্র সরকারের বিরুদ্ধে বিষোদ্গার করা হয়েছে।  দিল্লির কৃষক আন্দোলনের সমর্থন করেও টুইট করা হয়েছে। 

রত্না পাঠক শাহ জানান, আদতে নাসিরউদ্দিন শাহর কোনও টুইটার প্রোফাইলই নেই। এই ভুয়ো প্রোফাইল নিয়ে বহুদিন ধরেই সমস্যায় ভুগছেন তাঁরা। টুইটার কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও লাভ হয়নি। সাইবার ক্রাইম শাখার পক্ষ থেকেও কোনও সাহায্য মেলেনি। “দয়া করে আমাদের অ্যাকাউন্টটি বন্ধ করতে সাহায্য করুন।” কাতর আবেদন জানান প্রবীণ অভিনেত্রী।

[আরও পড়ুন: পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর পরের ছবিতে ভালবাসার ‘ফর্মুলা’ শেখাবেন সোহম মজুমদার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে