BREAKING NEWS

১৯ আষাঢ়  ১৪২৭  শনিবার ৪ জুলাই ২০২০ 

Advertisement

‘ইন্ডিয়ান-২’ ছবির সেটে দুর্ঘটনায় মৃত ৩, অল্পের জন্য প্রাণে বাঁচলেন কমল হাসান

Published by: Sandipta Bhanja |    Posted: February 20, 2020 9:27 am|    Updated: February 20, 2020 9:27 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দক্ষিণী সুপারস্টার কমল হাসানের ছবির শুটিং সেটে ভয়াবহ দুর্ঘটনা। বরাত জোরে কমল হাসান প্রাণে বাঁচলেও ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিন জনের। মেগা বাজেটের এই ছবির পরিচালক শংকরও অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন। 

বুধবার চেন্নাইয়ে ‘ইন্ডিয়ান-২’ ছবির শুটিং চলছিল। মোটা বাজেটের ছবি। ছবিরই এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। তা  চলাকালীনই উপর থেকে লাইট সেট-আপ ভেঙে পড়ে। ঘটনায় মৃত্যু ঘটে ৩ জনের। সেখানেই পরিচালক শংকর উপস্থিত থাকলেও একটুর জন্য প্রাণে বেঁচে যান তিনি। তবে, গুরুতর জখম হয়েছেন। শুটিংয়ের সময় কমল হাসানও সেখানেই ছিলেন। তবে একটু দূরে থাকায় বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পান।

সূত্রের খবর, বুধবার ইভিপি ফিল্ম সিটিতে ‘ইন্ডিয়ান-২’ ছবির এক গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং চলছিল। সেসময়ই প্রায় দেড়শ ফুট উচু ক্রেনের ওপর থাকা লাইটের সেট-আপ ভেঙে পড়ে। চাপা পড়ে কম-বেশি আহত হয়েছেন সেই শুটিং ফ্লোরে থাকা আরও ১০ জন কর্মী। হাসপাতাল সূত্রেই জানা গিয়েছে যে, ঘটনাস্থলে লাইট সেট-আপ ভেঙে পড়ার সঙ্গে সঙ্গেই তিন জনের মৃত্যু হয়েছে। ৩ জনই ‘ইন্ডিয়ান-২’ ছবিতে পরিচালক শংকরের সহকারি ছিলেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: ‘ফেমিনা’র মঞ্চে সেরার শিরোপা, অ্যাসিড আক্রান্ত যোদ্ধাদের পুরস্কার উৎসর্গ দীপিকার ]

কমল হাসানই তৎপর হয়ে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে দেন। ১০ জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। প্রসঙ্গত, কমল হাসান ছাড়াও এই ছবিতে রয়েছেন কাজল আগরওয়াল, সিদ্ধার্থ, রাকুলপ্রীত সিং প্রমুখ। তবে তাঁরা সেসময়ে কেইউ সেটে ছিলেন না।

কমল হাসান অভিনীত এবং শংকর পরিচালিত মেগা বাজেটের এই ছবি বহু প্রতীক্ষিত। প্রযোজনায় করছে লাইকা প্রোডাকশনস। একাধিক ভাষায় ‘ইন্ডিয়ান-২’র মুক্তি পাওয়ার কথা রয়েছে। ২০১৮ সাল থেকেই এই ছবির কাজ শুরু হলেও একাধিক সমস্যার কারণে ছবিটির কাজ এখনও শেষ হয়নি।

[আরও পড়ুন: Man vs Wild: দেখুন বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্তের বন্য অভিযানের বিশেষ ঝলক]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement